ঢাকা,  রোববার
০৬ অক্টোবর ২০২৪

The Daily Messenger

কর্ণফুলীতে গৃহবধূকে হত্যার ঘটনায় স্বামী গ্রেপ্তার

কর্ণফুলী (চট্টগ্রাম) প্রতিনিধি

প্রকাশিত: ২১:৩১, ৭ জুলাই ২০২৪

কর্ণফুলীতে গৃহবধূকে হত্যার ঘটনায় স্বামী গ্রেপ্তার

ছবি : ডেইলি মেসেঞ্জার

চট্টগ্রামের কর্ণফুলীতে নাছিমা বেগম (৩৮) নামে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার ঘটনায় অভিযুক্ত স্বামী মোহাম্মদ সোলায়মান (৪০) কে গ্রেপ্তার করেছে কর্ণফুলী থানা পুলিশ।

রোববার (৭ জুলাই) সকাল ১১টার দিকে ঘটনা পরবর্তী টানা ৪৮ ঘন্টার শ্বাসরুদ্ধকর অভিযানে কর্ণফুলী থানা পুলিশ পটিয়া উপজেলার শান্তিরহাটের মালিয়ারা থেকে তাকে গ্রেপ্তার করে। 

এর আগে গত শুক্রবার দুপুরে উপজেলার চরলক্ষ্যা (তিন নম্বর ওয়ার্ড) খালেক মেম্বার বাড়ির মহিউদ্দিন কলোনির বাড়া বাসা থেকে গৃহবধূ নাছিমা বেগম (৩৮) এর লাশ উদ্ধার করে পুলিশ।  

গ্রেপ্তারকৃত মো. সোলায়মান পটিয়া উপজেলার মালিয়ারা গ্রামের আবদুল হাফেজের ছেলে। সে ভিকটিমের দ্বিতীয় স্বামী। ঘটনা সূত্রে জানা গেছে, ভিকটিম নাছিমা বেগমের প্রথম স্বামী পটিয়া জিরি মালিয়ারা গ্রামের আখতার হোসেন। ওই সংসারে কামরুল হাসান ইমন (১৮) এবং কানিজ ফাতেমা ইমু (১৩) নামে দু'জন সন্তান রয়েছে। কয়েকবছর আগে অসুস্থ হয়ে প্রথম স্বামী আখতার হোসেন মারা যান। পরে নাছিমা একই এলাকার সোলেমানকে বিয়ে করেন। যদিও নাছিমার সন্তানরা ওই বিয়ে মেনে নেয়নি। বিয়ের পর থেকে ওই গৃহবধূ ছেলে মেয়েকে নিয়ে ঘটনাস্থলের ভাড়া বাসায় বসবাস করে আসছিল। সেখানে দ্বিতীয় স্বামী সোলেমানের আনাগোনা ছিল। 

ঘটনার দিন বৃহস্পতিবার রাতে সোলায়মান তাদের ভাড়া বাসায় আসলে ছেলে মেয়েরা পেছনের রুমে গিয়ে ঘুমিয়ে পড়ে। সকালে গৃহবধূর সন্তানরা ঘুম উঠে দেখে বিছানায় তাঁর মায়ের লাশ পড়ে আছে। কিন্তু তাদের সৎ বাবা (সোলায়মান) বাসায় নেই। পরে বিষয়টি জানাজানি হলে স্থানীয়রা ৯৯৯ এ কল করলে পুলিশ এসে লাশ উদ্ধার করে। ও ভিকটিমের শরীরে আঘাতের দেখা মিলে। 

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে কর্ণফুলী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জহির হোসেন বলেন, 'গৃহবধূকে খুনের ঘটনায় অভিযুক্ত ভিকটিমের দ্বিতীয় স্বামীকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় একটি হত্যা মামলা হয়েছে। আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

মেসেঞ্জার/সজিব

×
Nagad