ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

নাটোরে দি ওয়েসিজ হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের যাত্রা শুরু

নাটোর প্রতিনিধি 

প্রকাশিত: ০৮:৫৭, ৮ জুলাই ২০২৪

নাটোরে দি ওয়েসিজ হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের যাত্রা শুরু

ছবি : মেসেঞ্জার

নাটোরের নলডাঙ্গা উপজেলার পাটুল হালতিবিল (মিনি কক্সবাজার) খ্যাত পানির ওপরে নির্মিত দি ওয়েসিজ হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের যাত্রা শুরু হয়েছে। এর ফলে নাটোরসহ সারাদেশ থেকে বিলে ঘুরতে আসা পর্যটকরা রাতে বিলের প্রাকৃতির সৌন্দর্য্য উপভোগ করতে পারবেন।

রাত্রীযাপনের জন্য রয়েছে বিলাশবহুল সব রুম। প্রতিটি রুমই কারুকাজ আর ডিজাইনের মাধ্যমে তৈরি করা হয়েছে। বিশাল এ হোটেলে তিন বেলাই থাকবে নানা রকমারির সবসব খাবার। দূর থেকে থেকে এ হোটেল মনে হবে যেন পানির ওপরে ভাসছে এক টুকরো দ্বীপ।

রোববার (৭ জুলাই) দুপুরে উপজেলার হালতিবিলে দি ওয়েসিজ হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের উদ্বোধন করেন নাটোর-২ (সদর-নলডাঙ্গা) আসনের সংসদ সদস্য মো. শফিকুল ইসলাম শিমুল।

সংসদ সদস্য মো. শফিকুল ইসলাম শিমুল বলেন, মিনি কক্সবাজার খ্যাত নাটোর হালতি বিলের সৌন্দর্য উপভোগ করতে প্রতি বছরই দেশের বিভিন্ন প্রান্ত থেকে হাজারো পর্যটক ছুটে আসেন। দিনের হালতি বিলের সৌন্দর্য উপভোগ করলেও রাতের সেই সৌন্দর্য উপভোগ করতে পারেন না পর্যটকেরা। তাই হালতি বিলের  পর্যটকদের এমন সুযোগ তৈরি করার মাধ্যম হবে এই দি ওয়েসিজ হোটেল অ্যান্ড রেস্টুরেন্ট।

পরিচালক আশফাকুল ইসলাম বলেন, পর্যটন-বান্ধব একটি রেস্তোরাঁ নির্মাণ করতে বিলের মধ্যে সাড়ে ৪৯ শতাংশ জমি ক্রয় করা হয়েছে। কৃষি ও মৎস্য সম্পদের সুরক্ষা রেখে করে আপাতত একটি রোস্তোরাঁর সাথে একটি বিশ্রামাগার নির্মাণ করা হচ্ছে। পর্যটকদের চাহিদা বিবেচনা করে পরবর্তীতে একটি রিসোর্ট নির্মাণও করা যেতে পারে। বছরে এই বিলের জমিতে একটি মাত্র ফসল হয়। তারপরেও ‘ওয়েসিস রেস্তোরাঁটি মাটি থেকে ১৫ ফিট ওপরে করা হবে। যাতে কৃষিতে কোন ক্ষতি না হয়। উদ্বোধন শেষে সেখানে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে হোটেলের স্বত্বাধিকারী ও পরিচালক মো. আশফাকুল ইসলামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- নলডাঙ্গা থানার কর্মকর্তা (ওসি) মনোয়ারুজ্জামান, জেলা আওয়ামী লীগের নেতা দীলিপ কুমার দাস, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান চুন্নু, বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী আব্দুস সালাম, নলডাঙ্গা উপজেলার আওয়ামী লীগের সভাপতি আব্দুস শুকুর সরদার।

আরও উপস্থিত ছিলেন নলডাঙ্গা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান খালেদ মাহমুদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান প্রভাষক রিনা পারভীন,উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম সরদার,মাধনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল জব্বার মৃধা,পিপরুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কলিমুদ্দিন কলি,সাংবাদিকসহ সমাজের গণ্যমান্য ব্যক্তিরা।
ইসলাম 

মেসেঞ্জার/আরিফুল/আজিজ

×
Nagad