ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

নাইক্ষ্যংছড়িতে দেড়কোটি টাকায় নির্মিত বাস টার্মিনালের উদ্বোধন

নাইক্ষংছড়ি (বান্দরবান) প্রতিনিধি

প্রকাশিত: ১৬:২৬, ৮ জুলাই ২০২৪

নাইক্ষ্যংছড়িতে দেড়কোটি টাকায় নির্মিত বাস টার্মিনালের উদ্বোধন

ছবি : মেসেঞ্জার

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সদরে দেড়কোটি টাকা ব্যয়ে দৃষ্টিনন্দন বাসটার্মিনালসহ ডজনাধিক প্রকল্পের উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

সোমবার ( জুলাই) সকাল ১১ টা থেকে টার মধ্যে প্রকল্প গুলো উদ্বোধন কালে তিনি বলেন, পার্বত্যঞ্চলে এতো উন্নয়ন হল শুধু জননেত্রী শেখ হাসিনার হাত ধরে।

তিনি আরো বলেন, শিক্ষা, চিকিৎসা, বিদ্যুৎ যোগাযোগ সহ সব খাতের অবস্থা বর্তমানে অভূতপূর্ব। যা বিগত দিনে কেউ করতে পারেনি। উপজেলার বাইশারী, ঘুমধুম, দৌছড়ি সদর সোনাইছড়ি সহ ইউনিয়নের উন্নয়ন দেখে সাধারণ মানুষ খুবই খুশি।

বক্ত্যবের এক পর্যায়ে তিনি আধুনিক মানের একটি মসজিদ নির্মানের আগ্রহ প্রকাশ করে বলেন, আমি ওয়াদা করছি যে, বাস টার্মিনাল এলাকায় মসজিদ নির্মাণ করবো। যেটি হবে দৃষ্টিনন্দন আধুনিক মানের।

সভায় সভাপতিত্ব করেন সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক মো: শফিউল্লাহ।

অন্যান্যদের মাঝে বক্তৃতা করেন- জেলা আওয়ামী লীগ যুগ্ন সাধারণ সম্পাদক মোজাম্মেল হক বাহাদুরনাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান অধ্যাপক তোফাইল আহমদ, জেলা আওয়ামী লীগ সদস্য মো: মহিউদ্দিন আওয়ামী লীগ সহ-সভাপতি আবু তাহের কোম্পানি, জেলা পরিষদ সদস্য ক্যানু ওয়ান চাক, ইউনিয়নের চেয়ারম্যান, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ জেলা-উপজেলার দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

জেলা আওয়ামী লীগ সদস্য তসলিম ইকবাল চৌধুরীর সঞ্চালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জাকারিয়া। এর পরপর তিনি উপজেলা যুব মহিলা লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটেন। সময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান সানজিদা আক্তার রুনা।

সভা শেষে তিনি নব-নির্বাচিত চেয়ারম্যান অধ্যাপক তোফাইল আহমদের কার্যালয় পরিদর্শন করেন। এছাড়া উপজেলা প্রশাসনের বিভিন্ন প্রকল্পেরও উদ্বোধন করেন। তিনি বেলা সাড়ে ১২ টায় বন্যায় দুর্গতদের মাঝে ঢেউটিন বিতরণ করে উপজেলার বিশেষ মাসিক সমন্বয় সভায় যোগ দেন।

দুপুরে দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় শেষে শিশুপার্ক সংস্কার কাজের উদ্বোধন করার পর বিকেলে তিনি বান্দরবানে ফিরে যান।

মেসেঞ্জার/মাঈনুদ্দিন/আপেল

×
Nagad