ঢাকা,  শুক্রবার
১৮ অক্টোবর ২০২৪

The Daily Messenger

সরিষাবাড়ীতে বন্যার পানিতে ডুবে শিশুসহ দুই জনের মৃত্যু

জামালপুর প্রতিনিধি 

প্রকাশিত: ১৯:১৩, ৮ জুলাই ২০২৪

আপডেট: ২০:২৪, ৮ জুলাই ২০২৪

সরিষাবাড়ীতে বন্যার পানিতে ডুবে শিশুসহ দুই জনের মৃত্যু

ছবি : সংগৃহীত

জামালপুরের সরিষাবাড়ীতে বন্যার পানিতে ডুবে এক শিশুসহ দুইজনে মারা গেছে। সোমবার (৮ জুলাই) বিকালে পৌর এলাকায় কামরাবাদ ও দুপুরে সাতপোয়া ইউনিয়নের আদ্রা এলাকায় এ ঘটনা ঘটেছে।

নিহতরা হলো উপজেলার সাতপোয়া ইউনিয়নের আদ্রা গ্রামের হেলাল মিয়ার ছেলে ইয়াসিন মিয়া (৮) ও পৌরসভার কামরাবাদ গ্রামের মৃত জমশের আলীর ছেলে শাহা আলী। 

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, সোমবার বিকালে বাড়ীর পাশে ঝিনাই নদে গোসল করতে যায় শাহা আলী। এসময় বন্যার পানির স্রোতে নদীতে পড়ে নিখোঁজ হন তিনি। এর কয়েক ঘন্টা তার লাশ নদীতে ভেসে উঠতে দেখে পরিবারকে খবর দেয় স্থানীয়রা। পরিবারের লোকজন লাশ উদ্ধার করে পুলিশ খবর দেয়। 

অপরদিকে সাতপোয়া ইউপি চেয়ারম্যান আবু তাহের বলেন, উপজেলার সাতপোয়া ইউনিয়নের আদ্রা এলাকার হেলাল মিয়ার ছেলে ইয়াসিন। সোমবার দুপুরে বাড়ীর পাশে খেলা করতে ছিল সে। 

এসময় পাশের ডোবায় বন্যার পানিতে পড়ে নিখোঁজ হয় ইয়াসিন। এরপর খোজাখুজি এক পর্যায়ে বাড়ীর পাশের ডুবাতে তার লাশ দেখতে পায়। পরে লাশ উদ্ধার করে বাড়ীতে নিয়ে যায় নিহতের স্বজনরা।

এ ব্যাপারের সরিষাবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুশফিকুর রহমান বলেন, বন্যার পানিতে ডুবে এক শিশুসহ দুইজন মারা গেছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট করেছে। পরিবারের কেউ অভিযোগ দিলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মেসেঞ্জার/উজ্জ্বল/সৌরভ