ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

র‌্যাব সদস্যরা জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে :  র‌্যাব মহাপরিচালক

সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ২০:১৭, ৮ জুলাই ২০২৪

র‌্যাব সদস্যরা জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে :  র‌্যাব মহাপরিচালক

ছবি : মেসেঞ্জার

্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান ্যাবের মহাপরিচালক (অতিরিক্ত আইজিপি) ব্যারিস্টার মোঃ হারুণ অর রশিদ বলেছেন, ্যাব সদস্য দেশের যেকোন সংকটময় মূহুর্তে, যেকোন পরিস্থিতিতে দেশের জন্য, দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছে।

দেশে হলি আর্টিজেনের মতো সন্ত্রাসী কার্যক্রমকে ্যাব কঠোর হাতে দমন করতে সক্ষম হয়েছে। দেশে বর্তমানে কোন ধরনের জঙ্গী কার্যক্রম নেই। আর কোন সংগঠন মাথাছাড়া দেয়ার চেষ্টা করলে আমাদের গোয়েন্দা সংস্থার নিকট তথ্য থাকে এবং তাৎক্ষনিক ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়ার ফলে ওরা এখন আর তৎপর হতে পারেনি।

তিনি বলেন, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই দেশের মানুষের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাওয়ার ফলে বিশ্বে বাংলাদেশ আজ একটি উন্নত সমৃদ্ধ দেশে পরিণত হয়েছে।

তিনি আরও বলেন, সাম্প্রতিক বন্যায় সুনামগঞ্জে যারা ক্ষতিগ্রস্থ হয়েছেন এবং বাড়িতে আটকা পড়ে আছেন ্যাব সদস্যরা তাদের উদ্ধার করে নিরাপদ জায়গাতে নিয়ে আসছে এবং খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছে।

সোমবার (৮ জুলাই) দুপুরে ্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান ্যাব এর সুনামগঞ্জের উদ্যোগে সদর উপজেলার সুরমা ইউনিয়নের পূর্ব সদরগড় মাঠে ইউনিয়নের // নং ওয়ার্ডের শতাধিক বানভাসি প্রতিজন মানুষের মাঝে এক সপ্তাহের জন্য নিত্যপ্রয়োজনীয় চাল, ডাল, তেল, শুকনো খাবার, বিস্কুট, পানি ওরস্যালাইন বিতরণ এবং ফ্রি মেডিকেল ক্যাম্পে বানভাসি মানুষজন ডায়রিয়া সহ বিভিন্ন ধরনের পানিবাহিত রোগে আক্রান্তদের বিনামূল্যে চিকিৎসাসেবা কার্যক্রম পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ্যাবের ডিজি ব্যারিস্টার মোঃ হারুণ অর রশিদ এসব কথা বলেন।

সময় উপস্থিত ছিলেন- ্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন) কর্ণেল আব্দুল্লাহ আল মোমেন, ্যাব এর সিলেটের অধিনায়ক উইং কমান্ডার মমিনুল হক, পুলিশের অতিরিক্ত ডিআইজি মোঃ এহসান শাহ, ্যাব এর সুনামগঞ্জ অঞ্চলের কমান্ডার মেজর একে এম ফয়সল আহমদ কমান্ডার (লিগ্যাল) আরাফাত ইসলাম  সুরমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আমির হোসেন রেজা প্রমূখ।

মেসেঞ্জার/দ্বিপাল/আপেল

×
Nagad