ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

কুষ্টিয়ার দৌলতপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ছাত্রের মৃত্যু

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৫৫, ৯ জুলাই ২০২৪

আপডেট: ১৬:৫৭, ৯ জুলাই ২০২৪

কুষ্টিয়ার দৌলতপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ছাত্রের মৃত্যু

ছবি : মেসেঞ্জার

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ফিলিপনগর ইউনিয়নের নাসির উদ্দীন বিশ্বাস পোয়ালবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের টিনের চালায় উঠে স্যান্ডেল পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তৃতীয় শ্রেণীর এক ছাত্রের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৯ জুলাই) সকাল ১০ ঘটিকার সময় স্কুল বিল্ডিংয়ের টিনের চালায় জিসানকে (১০) স্যান্ডেল পাড়তে তুলে দেন প্রধান শিক্ষিকা মদিনা খাতুন। এসময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ছাত্রটির মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শী শিক্ষার্থীরা বলেন, আমরা সহ জিসান বিদ্যালয়ে আসি, তখন প্রধান শিক্ষিকা মদিনা খাতুন জিসানকে ডেকে স্কুলের টিনের চালায় উঠিয়ে দেয়।

এমন সময় জিসান টিনের চালায় আটকিয়ে হাত-পা ছুড়তে থাকে। এ বিষয়ে ম্যাডামকে ঘটনাটি বললে তিনি বলেন, ও এমনিতেই এমন করছে, কোনো সমস্যা নাই। পরে আমরা পরিবারের সদস্যদের ডেকে এনে বিদ্যুৎতের লাইন বন্ধ করে জিসানকে টিনের চালা থেকে নামিয়ে আনি।

প্রত্যক্ষদর্শী এলাকাবাসীরা বলেন, বিদ্যুৎস্পৃষ্ট ছাত্রটিকে আমরা উদ্ধার করে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়ে দিই। এই ম্যাডাম অতিতেও শিক্ষার্থীদের সাথে এমন খারাপ আচরণ করেছেন। বিনা কারণে পিটিয়ে আহত করেছেন বেশ কিছু ছাত্রকে।

নাম প্রকাশে অনিচ্ছুক মৃত ছাত্রটির এক আত্মীয়,  দৌলতপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার ওপর ক্ষোভ প্রকাশ করে বলেন, প্রধান শিক্ষিকাকে তিনি কিছু না বলে উল্টো আমাদের ধমক দিচ্ছেন। আমরা অসহায় তাই কি বিচার পাবো না!

বিষয়টি নিয়ে প্রধান শিক্ষিকার সাথে কথা হলে, তিনি অভিযোগ অস্বীকার করে বলেন আমি ক্লাসে ছিলাম, আমি টিনের চালায় জিসানকে উঠিয়ে দিইনি। তারা নিজেরাই উঠেছে। এসময় তিনি সাংবাদিকদের হুমকির সুরে বলেন আমার দুই ভাই ও কিন্তু সাংবাদিক।

কর্তব্যরত চিকিৎসক ডা. আব্দুল্লা আল জুবায়ের বলেন, সকাল ১০:৪০ মিনিটে জিসান নামের ছেলেটিকে হাসপাতালে আনলে বিপি ও পালস পরীক্ষা করে মৃত ঘোষণা করা হয়। তার শরীরে কোনো আঘাতের চিহ্ন ছিল না। থানায় খবর দেয়ার পরে পুলিশ এসে ময়নাতদন্তের জন্য মৃতদের নিয়ে গিয়েছে।

এ ব্যপারে দৌলতপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবুর রহমান বলেন, আমরা শুনেছি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একটি ছাত্রের মৃত্যু হয়েছে, তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

মেসেঞ্জার/তুহিন/আপেল

×
Nagad