ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

রংপুরকে মাদকমুক্ত করার প্রতিশ্রুতি নবনিযুক্ত পুলিশ সুপারের

রংপুর ব্যুরো

প্রকাশিত: ১৬:১৮, ৯ জুলাই ২০২৪

রংপুরকে মাদকমুক্ত করার প্রতিশ্রুতি নবনিযুক্ত পুলিশ সুপারের

ছবি : মেসেঞ্জার

সম্মিলিত সহযোগিতায় রংপুরকে মাদকমুক্ত করার প্রতিশ্রুতি দিয়েছেন রংপুরের নব নিযুক্ত পুলিশ সুপার মোঃ শাহজাহান পিপিএম (বার)। মঙ্গলবার ( জুলাই) দুপুরে এসপি সম্মেলন কক্ষে সাংবাদিকদের সাথে মত বিনিময়ের সময় এই প্রতিশ্রুতি দেন তিনি।

এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন অর্থ), মোঃ তরিকুল ইসলাম (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মোছাঃ সুলতানা রাজিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি এন্ড মিডিয়া), মোঃ ইফতে খায়ের আলম, অতিরিক্ত পুলিশ সুপার (-সার্কেল) হোসাইন মোহাম্মদ রায়হান, অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল) মোঃ আবু আশরাফ সিদ্দিকী, সহকারী পুলিশ সুপার (সি-সার্কেল), মোঃ নজরুল ইসলাম, সহকারী পুলিশ সুপার, (ডি-সার্কেল) আবু হাসান মিয়াসহ বিভিন্ন ইউনিটের অফিসার ইনচার্জসহ অফিসার ফোর্সরা উপস্থিত ছিলেন।

সোমবার (৮ জুলাই) যোগদানের একদিন পরেই শুরুতেই গণমাধ্যমকর্মীদের সাথে বসেন এসপি। এসময় রংপুর প্রেসক্লাব, রিপোর্টার্স ক্লাব, সিটি প্রেসক্লাব, রিপোর্টার্স ইউনিটি, ফটো জার্নালিষ্ট এসোসিয়েশনের নেতৃবৃন্দ ছাড়াও কর্মরত বিভিন্ন প্রেস, ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক, ফটো ভিডিও সাংবাদিকরা অংশ নেন।

এসময় সাংবাদিকরা এসপিকে আইনশৃখলা পরিস্থিতির বিভিন্ন বিষয় তুলে ধরেন। সেখানে উঠে আসে মাদকের কথা। এসময় এসপি মাদকের বিরুদ্ধে অবস্থান স্পস্ট করেন পুলিশ সুপার।

তিনি বলেন, মাদকের ভয়াল বা ছড়াছড়ি অবস্থা যেন না থাকে। সেটা না থাকার জন্য অথবা সেটা নিয়ন্ত্রণ করার জন্য যা যা করণীয় সেটা করা হবে। সেটা এসপি অফিস, থানা বিভিন্ন ইউনিট থেকে হবে। আমার বলা মানে ইউনিটগুলো কাজ শুরু করা। এজন্য আপনারা (গণমাধ্যমকর্মীরা) সহ সকলের সম্মিলিত উদ্যোগ তথ্য এবং পরামর্শ প্রয়োজন।

পরে তিনি রংপুরের সার্বিক আইনশৃঙখলা পরিস্থিতি নিয়ন্ত্রণ, অপরাধ দমনসহ বিভিন্ন বিষয়ে কাজ করতে গণমাধ্যমকর্মীদের বিশেষ সহযোগিতা কামনা করেন।

মেসেঞ্জার/মাজহারুল/আপেল

×
Nagad