ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

ধর্ষণের অভিযোগে আলোচিত কনটেন্ট  ক্রিয়েটর ইসমাইল পুলিশ হেফাজতে

ময়মনসিংহ ব্যুরো

প্রকাশিত: ২০:৩৩, ৯ জুলাই ২০২৪

আপডেট: ২০:৩৪, ৯ জুলাই ২০২৪

ধর্ষণের অভিযোগে আলোচিত কনটেন্ট  ক্রিয়েটর ইসমাইল পুলিশ হেফাজতে

ছবি: সংগৃহীত

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার আলোচিত কনটেন্ট ক্রিয়েটর ইসমাইল হোসেন ধর্ষণের অভিযোগে এখন পুলিশ হেফাজতে  রয়েছে।

মঙ্গলবার (৯ জুলাই) দুপুরে এক নারীর দায়ের করা ধর্ষণের অভিযোগে তাকে জিজ্ঞাসাবাদের জন‍্য পুলিশ হেফাজতে নেওয়া হয়।

হালুয়াঘাট উপজেলার খন্দকপাড়া গ্রামের বাসিন্দা ভুক্তভোগী কিশোরীর মা এই অভিযোগ দায়ের করেন।

তবে ঘটনাটি ধর্ষণ কি না তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানান হালুয়াঘাট থানার ওসি মো. মাহাবুবুল হক। তিনি বলেন, ঈসমাইলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের হলেও এখন জানা যাচ্ছে ভুক্তভোগী তরুণী ঈসমাইল হোসেনের দ্বিতীয় স্ত্রী। এ ঘটনায় ঈসমাইলকে জিজ্ঞাসাবাদের জন‍্য পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। যদি তিনি বিয়ের ডকুমেন্ট দেখাতে পারেন তাহলে ঘটনাটি ভিন্ন রকম হবে। তবে এখনই এই বিষয়ে স্পষ্ট কিছু বলা যাচ্ছে না।

এদিকে ভুক্তভোগীর মা বলেন, বাসায় মেয়েকে রেখে জীবিকা নির্বাহে প্রতিদিনের মতো   মানুষের বাসায় কাজ করতে যান। সেই সুযোগে আলোচিত কনটেন্ট ক্রিয়েটর ইসমাইল হোসেন একা বাড়িতে এসে মেয়েকে খুব প্রস্তাব দিত। একপর্যায়ে ইচ্ছার বিরুদ্ধে থাকে ধর্ষণ করতো। পরে ইসমাইল হোসেন তার বাড়িতে ৫ হাজার টাকা মাসিক বেতনে কাজ করার প্রস্তাব দেন তার মেয়েকে। অভাব অনটনের সংসার সামাল দিতে না পারায় ইসমাইলের কথায় মেয়েকে তার বাড়িতে ঝি এর কাজ করার জন্য রাজি হয়ে যায়।  প্রতিমাসে তাকে পাঁচ হাজার টাকা করে কাজের মজুরি  দিতে থাকে।

তবে অসৎ উদ্দেশ্যে মেয়েকে বিভিন্ন ভাবে লোভ লালসা  দেখিয়ে প্রায় ৫/৬ মাস তাহাদের বাড়ীতে রাখিয়া মেয়ের ইচ্ছার বিরুদ্ধে ধর্ষন করে।

কিছুদিন পূর্বে তার মেয়ে তাকে বিয়ের প্রস্তাব দিলে এতে রাজি না হয়ে তাকে উল্টো হুমকি  দেয়। ৬ জুন রাতে আমি বাড়িতে না থাকায়  মেয়েকে  একা পেয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে জোরপূর্বক ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে।  বিষয়টি মেয়ে আমাকে খুলে বললে আমি এলাকার লোকজনদের সাথে বিষয়টি জানিয়েছি। এলাকায় কোন বিচার না পেয়ে থানায় এসে অভিযোগ করতে বাধ্য হই। কনটেন্ট ক্রিয়াটর ইসমাইল হোসেন পুলিশ হেফাজতে তাকায় তার সাথে কথা বলা গেল না

মেসেঞ্জার/নজরুল/নকীব

×
Nagad