ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

কুমিল্লায় সাংবাদিকদের সঙ্গে নবাগত পুলিশ সুপারের মতবিনিময়

কুমিল্লা ব্যুরো 

প্রকাশিত: ১৩:২৭, ১০ জুলাই ২০২৪

আপডেট: ১৩:৩৩, ১০ জুলাই ২০২৪

কুমিল্লায় সাংবাদিকদের সঙ্গে নবাগত পুলিশ সুপারের মতবিনিময়

ছবি : মেসেঞ্জার

কুমিল্লায় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন নবাগত পুলিশ সুপার মোঃ সাইদুল ইসলাম। বুধবার (১০ জুলাই) দুপুরে জেলা পুলিশের উদ্যোগে পুলিশ সুপার সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

এতে অতিরিক্ত পুলিশ সুপার মংনে থুওয়াই মারমা, আশফাকুজ্জামান, নাজমুল হাসান, মতিউল ইসলাম, কোতোয়ালি থানার ওসি ফিরোজ হোসেন, ডিবির ওসি রাজেশ বড়ুয়াসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর আগে মঙ্গলবার (৯ জুলাই) বিকেলে কুমিল্লার পুলিশ সুপার হিসেবে যোগদান করেন মোঃ সাইদুল ইসলাম। তিনি পটুয়াখালী জেলা পুলিশ সুপার হিসেবে দুই বছর দায়িত্ব পালন শেষে কুমিল্লার পুলিশ সুপারের দায়িত্ব গ্রহণ করেন। 

নবাগত পুলিশ সুপার সাইদুল ইসলাম বলেন, আমি কুমিল্লায় পুর্বের সকল ভালো কর্মকাণ্ডের ধারাবাহিকতা বজায় রাখতে চাই। আইনশৃঙ্খলার উন্নয়নসহ কুমিল্লা বাসীর জন্য সকল কল্যাণকর কাজে নিজেকে নিয়োজিত করতে চাই। নাগরিক সমাজের সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে চাই। সন্ত্রাস, চাঁদাবাজ, মাদক এবং কিশোর গ্যাং নিয়ন্ত্রণে জোরালো ভূমিকা রাখতে চাই।

তিনি বলেন, কোন পুলিশ সদস্য অন্যায়ের সঙ্গে জড়িত থাকলেও ছাড় দেয়া হবে না। পুলিশ সদস্যরা অপরাধ করলে আপনারা তুলে ধরুন। দায়িত্ব পালনে তিনি সকল গনমাধ্যম কর্মীদের সহযোগিতা কামনা করেন।

মেসেঞ্জার/খায়ের/আজিজ

×
Nagad