ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

শুদ্ধাচার পুরস্কার পেলেন নলডাঙ্গার ইউএনও

নাটোর প্রতিনিধি 

প্রকাশিত: ১৭:৫০, ১০ জুলাই ২০২৪

শুদ্ধাচার পুরস্কার পেলেন নলডাঙ্গার ইউএনও

ছবি : মেসেঞ্জার

নাটোরের নলডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) দেওয়ান আকরামুল হক উপজেলা পর্যায়ে ২০২৩-২৪ অর্থবছরে শুদ্ধাচার পুরস্কার পেয়েছেন। স্বচ্ছতা, জবাবদিহিতা ও সরকারি কার্য সম্পাদনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় তাঁকে এ সম্মাননা প্রদান হয়।

বুধবার (১০ জুলাই) সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে তার হাতে পুরস্কার, সার্টিফিকেট ও সম্মাননা ক্রেস্ট তুলে নাটোর জেলা প্রশাসক আবু নাছের ভূঁইয়া। 

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মাছুদুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ আরিফ হোসেনসহ সকল উপজেলার নির্বাহী অফিসার ও জেলা প্রশাসনের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এদিকে এই সম্মাননা প্রাপ্তিতে শুভেচ্ছা জানিয়েছেন নলডাঙ্গার সরকারি বেসরকারি কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, সাংস্কৃতিক কর্মী, সাংবাদিক, শিক্ষক, সুশীল সমাজের প্রতিনিধি ও নলডাঙ্গার জনসাধারণ। সকলেই একমত যে, ইউএনও দেওয়ান আকরামুল হকের প্রচেষ্টায় নলডাঙ্গায় প্রশাসনিক কাজে গুণগত পরিবর্তন এসেছে।

নলডাঙ্গা উপজেলা নিবার্হী অফিসার (ইউএনও ) দেওয়ান আকরামুল হক বলেন, এই প্রাপ্তি তার দায়িত্ব আরো বাড়িয়ে দিলো। জনসেবায় তিনি তাঁর সর্বোচ্চটুকু দিয়ে চেষ্টা করে যাবেন । তিনি তাঁর উপর অর্পিত দায়িত্ব আরো সঠিকভাবে পালনে সকলের সহায়তা কামনা করেন।

তিনি আরো বলেন, এই প্রাপ্তি ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষে একজন সরকারি কর্মচারী হিসেবে জনসেবায় আত্মনিয়োগ করতে আরও উৎসাহ ও অনুপ্রেরণা যোগাবে। সকল শুভানুধ্যায়ীকে তাদের সহযোগিতার জন্য কৃতজ্ঞতা জানাচ্ছি।

মেসেঞ্জার/আরিফ/সৌরভ

×
Nagad