ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

সাতক্ষীরায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন কারাদণ্ড

সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৩২, ১০ জুলাই ২০২৪

সাতক্ষীরায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন কারাদণ্ড

ছবিঃ মেসেঞ্জার

সাতক্ষীরায় পরকীয়ায় বাধা দেওয়ায় স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার ঘটনায় স্বামী রবিউল ইসলামকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ২ মাসের সশ্রম কারাদণ্ডের আদেশ দি‌য়েছেন আদালত। বুধবার (১০ জুলাই) সাতক্ষীরার অতিরিক্ত জেলা ও দায়রা জজ ৩য় আদালতের বিচারক রাখিবুল ইসলাম এই আদেশ দেন।  

সাজাপ্রাপ্ত রবিউল ইসলাম জেলার দেবহাটা উপজেলার বেজোর আটি গ্রামের মনোহর গাজীর ছেলে। 

মামলার ন‌থি সূত্রে জানা যায়, দেবহাটা উপজেলার বেজোর আটি গ্রামের মনোহর গাজীর ছে‌লে রবিউল ইসলাম ২০১২ সালের ৬ নভেম্বর রাতে পরকীয়ায় বাধা দেওয়ায় তার স্ত্রী দুই সন্তানের জননী ফতেমা খাতুন ওরফে ফেলী(২৮) কে শ্বাসরোধ করে হত্যা করেন। এঘটনার পরদিন ভিকটিমের পিতা নওয়াপাড়া গ্রামের আনছার আলী বাদী হয়ে দেবহাটা থানায় জামাতা রবিউল ইসলাম ও তার পরকীয়া প্রেমিকা রহিমা খাতুনের নামে হত্যা মামলা দায়ের করেন। 

এ মামলা তদন্ত শেষে রবিউল ইসলামের বিরু‌দ্ধে আদাল‌তে চার্জ‌শিট দেন তদন্ত কর্মকর্তা। 

রাষ্ট্রপক্ষের আইনজীবী অতিরিক্ত পিপি শেখ আব্দুস সামাদ জানান, ১৪ জন সাক্ষী আদালতে সাক্ষ্য প্রদান করেছেন। একই সা‌থে আসামি পক্ষে ভিকটিমের ২ সন্তান সাফাই সাক্ষ্য দিয়েছে।  

আসামি রবিউল ইসলামের বিরুদ্ধে আনীত অভিযোগ প্রমা‌ণিত হওয়ায় আদালত তা‌কে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ২ মাসের সশ্রম কারাদণ্ড প্রদান করেন। রায় ঘোষণার সময় আসা‌মি কাঠগড়ায় উপ‌স্থিত ছিলেন।

মেসেঞ্জার/আসাদ্দুজামান/তারেক

×
Nagad