ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

বিলিং সুপাইভাইজারের আঘাতে রক্তাক্ত সেবা গ্রহীতা

ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধি

প্রকাশিত: ২১:০৫, ১০ জুলাই ২০২৪

বিলিং সুপাইভাইজারের আঘাতে রক্তাক্ত সেবা গ্রহীতা

ছবি : মেসেঞ্জার

গাইবান্ধার ফুলছড়ি উপজেলার কালিরবাজার পল্লী বিদ্যুৎ সাব জোনাল অফিসে সেবা নিতে আসা কিসমত ফলিয়ার মুসা মিয়াকে লাঠি দিয়ে আঘাত করে রক্তাক্ত করেছেন একই অফিসের বিলিং সুপাইভাইজার সানোয়ারা বেগম (৪৫)।

বিলিং সুপাইভাইজারের এরকম কর্মকান্ডে এলাকায় মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। এরকম দুর্ব্যবহার বিলিং সুপাইভাইজার প্রায়ই অনেক গ্রাহকের সাথে করে থাকে বলে স্থানীয়দের অভিযোগ। 

আহত মুসা মিয়া বলেন, বকেয়া বিদ্যুৎ বিল বাকি থাকার কারণে আমার লাইনটি কেটে দেন এবং জরিমানার সমুদয় অর্থ  আমি অফিসে জমা দিয়ে টাকা জমার রশিদ নিয়ে ক্যাশিয়ার এর রুমে এ সম্পর্কে জানতে চাই এবং তিনি বিলিং সুপাইভাইজার এর রুমে পাঠিয়ে দেন। সেখানে গেলে 

বিলিংসুপারভাইজার সানোয়ারা বেগম আমাকে বলেন, আপনার এই রুমে কি? তোর হাতে কিসের কাগজ এদিকে দে, এসব বলেই আচমকা অকথ্য ভাষায় গালিগালাজ করে করে লাঠি দিয়ে আমার মাথায় আঘাত করে আমার মাথা ফাটিয়ে দেয়।

শাবানা নামের একজন সেবা গ্রহীতা বলেন, এই মহিলা প্রচুর বেয়াদব, কোনও সহযোগিতাপূর্ণ আচরণ করে না। একদিন অফিসে গেছিলাম সেই দূর্ব্যবহার করছে এর তদন্ত ও বিচারের দাবি জানাচ্ছি।

বিলিং সুপাইভাইজার আরো বলেন, স্যাররা এসে এসব মিমাংসা করে দিয়েছেন আপনি যাই হোন না কেন, থানায় গিয়ে খোঁজ নেন৷

সহকারী জেনারেল ম্যানেজার (ওএন্ডএম) বলেন, বিষয়টি ভূল বোঝাবুঝি হয়েছে এ বিষয় আমাদের মিমাংসা হয়ে গেছে । আমরা অফিসে কেউ না থাকায় ওই গ্রাহক অফিসে এসে বাজে আচারণ করে এতে বিলিংসুপারভাইজার উত্তেজিত হয়ে তাকে লাঠি দিয়ে আঘাত করে রক্তাক্ত করেছেন।

মেসেঞ্জার/শাকিল/সৌরভ

×
Nagad