ঢাকা,  শুক্রবার
১৮ অক্টোবর ২০২৪

The Daily Messenger

উলিপুরে বানভাসি মানুষের মাঝে খাবার বিতরণ

উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি

প্রকাশিত: ১৬:০৪, ১১ জুলাই ২০২৪

উলিপুরে বানভাসি মানুষের মাঝে খাবার বিতরণ

ছবি : মেসেঞ্জার

কুড়িগ্রামের উলিপুরে ৩০০ টি বন্যার্ত পরিবারের মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করেছে রক্তিম ফাউন্ডেশন। বুধবার দুপুরে (১০জুলাই) উলিপুরের হাতিয়া ইউনিয়নের কয়েকটি বন্যা কবলিত চরের মানুষদের মাঝে রান্না করা খাবার "খিচুড়ি" বিতরণ করা হয়।

বন্যা কবলিত চরে চরে গিয়ে খাবার বিতরণ করেন রক্তিম ফাউন্ডেশনের প্রধান সমন্বয়ক নাজমুল আল হাসান, রক্তিম ফাউন্ডেশনের উপদেষ্টা আসাদুজ্জামান আসাদ, ফাউন্ডেশনের সদস্য-সৈকত, উত্তম, আরিফুল, রায়হান, সবুজ, রাসেল প্রমূখ।

বানভাসি লাইজু বেগম (৫৫) জানান, ‘তিনদিন থাকি শুকেন খাবার চিড়ে-মুড়ি খায়া আছি। পানির জন্যে আন্দিবের পাই ন্যে। আইজ আন্দা খিচড়ি পাইলং’।

রক্তিম ফাউন্ডেশনের প্রধান সমন্বয়ক নাজমুল আল হাসান বলেন, আমরা ছোট মানুষ। ইন্টারমিডিয়েটের স্টুডেন্ট সবাই। বানভাসি মানুষদের কষ্ট আমাদের হৃদয়কে কাঁদায়। তাই এই উদ্যোগ। কিছু ত্রুটি হয়েছে। কাজ করলে ত্রুটি স্বাভাবিক হবে।

এছাড়াও তিনি কুড়িগ্রামে বন্যার ঝুঁকি কমাতে টেকসই ব্যবস্থার দাবি জানান।

রক্তিম ফাউন্ডেশনের উপদেষ্টা আসাদুজ্জামান আসাদ বলেন, বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষদের একবেলা রান্না করা খাবার খাওয়ানোর চেষ্টা করেছি আমরা। উলিপুর উপজেলা প্রশাসনসহ যারা এই আয়োজনে পাশে থেকে সহযোগিতা করেছে তাদের প্রতি কৃতজ্ঞতা।

মেসেঞ্জার/শাহিনুল/আপেল