ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

কুকুরের ধাক্কায় সড়কে পড়ে মোটরসাইকেল আরোহী নিহত

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৪১, ১১ জুলাই ২০২৪

কুকুরের ধাক্কায় সড়কে পড়ে মোটরসাইকেল আরোহী নিহত

ছবি : মেসেঞ্জার

চুয়াডাঙ্গায় কুকুরের ধাক্কায় দ্রুতগতির মোটরসাইকেল থেকে সড়কের ওপর আছড়ে পড়ে ইদ্রিস আলী (৩৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য আলমডাঙ্গা উপজেলার যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাজ্জাদুল ইসলাম স্বপন (৫২)

বৃহস্পতিবার (১১ জুলাই) সকাল পৌনে ১০ টার দিকে চুয়াডাঙ্গা-আলমডাঙ্গা সড়কের ঘোড়ামারা ব্রীজের অদুরে পেট্রোল পাম্পের নিকট দুর্ঘটনাটি ঘটে।

আহত সাজ্জাদুল ইসলাম স্বপন বলেন, নিহত ইদ্রিস আলী এদিন সকালে চুয়াডাঙ্গা কোর্টে কাজের জন্য তার সঙ্গে আলমডাঙ্গা থেকে মোটরসাইকেল যোগে চুয়াডাঙ্গায় যাচ্ছিল।

সময় সড়কের ওপর বেশ কয়েকটি কুকুর কামড়া কামড়ি করছিল। হঠাৎ করে একটি কুকুর দৌঁড়ে এসে তাদের মোটরসাইকেলের সঙ্গে সজোরে ধাক্কা মারলে তার পিছনে বসা ইদ্রিস আলী ছিঁটকে সড়কের ওপর আছড়ে পড়ে। সময় তার মাথা ফেটে যায়।

স্থানীয়রা তাদের দু'জনকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসে। সেখান থেকে মারাত্বক আহত অবস্থায় ইদ্রিস আলীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। তাকে নিয়ে যাওয়ার সময় বেলা দেড়টার দিকে কুষ্টিয়ায় মারা যান তিনি।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ওয়াহিদ মাহমুদ রবিন বলেন, আহত অবস্থায় দু'জনকে আনা হয়। আহত স্বপনকে চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়।

নিহত ইদ্রিস আলী মারাত্বক আহত হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

মেসেঞ্জার/লিটন/আপেল

×
Nagad