ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

লক্ষ্মীপুরে গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার

লক্ষ্মীপুর প্রতিনিধি 

প্রকাশিত: ০৯:৫৩, ১২ জুলাই ২০২৪

লক্ষ্মীপুরে গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার

ছবি : মেসেঞ্জার

লক্ষ্মীপুরে মিনোয়ারা মিনু (৪৫) নামে এক গৃহবধূর গলাকাটা মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১১ জুলাই) রাত ৯ টার দিকে সদর উপজেলার দক্ষিণ হামছাদী ইউনিয়নের পশ্চিম গঙ্গাপুর গ্রামের একটি সুপারী বাগান থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। তাকে গলাকেটে ও কুপিয়ে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

মিনু দক্ষিণ হামছাদী ইউনিয়নের নন্দনপুর গ্রামের রহিম উদ্দিন মিঝি বাড়ির মমিন উল্যার স্ত্রী। তিনি এক মেয়ে ও এক ছেলের জননী। তার স্বামী কাজের সুবাধে ঢাকায় থাকেন। সে পেশায় প্রাইভেট কার চালক।

মিনুর জা রেজিয়া বেগম ও বাড়ির লোকজন জানায়, বৃহস্পতিবার (১১ জুলাই) দুপুরে মিনু লাকড়ি সংগ্রহের জন্য বাড়ির পাশের মৃধা বাড়ির একটি সুপারী বাগানে যান। এরপর আর বাড়ি ফেরেননি। বিকেল থেকে অনেক খোঁজাখুজির পর সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে বাড়ির লোকজন পাশ্ববর্তী ওই বাগানে গলাকাটা মৃতদেহটি দেখতে পান৷ পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে  মৃতদেহ উদ্ধার করে। এঘটনায় দোষীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবি করেন নিহতের স্বজনরা।

লক্ষ্মীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মো. হাসান মোস্তফা স্বপন বলেন, খবর পেয়েই মৃতদেহ উদ্ধারের জন্য আমরা ঘটনাস্থলে আসি। তাকে হত্যা করা হয়েছে। তার হাত, গলাসহ বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে। আমরা বিভিন্ন আলামত সংগ্রহ করেছি। আশাকরি দ্রুত হত্যাকাণ্ডের ক্লু উদঘাটন করা সম্ভব হবে।

মেসেঞ্জার/শিবলু/আজিজ

×
Nagad