ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

দেওয়ানগঞ্জে বিভিন্ন আশ্রয়কেন্দ্রে শিশু খাদ্য বিতরণ

জামালপুর প্রতিনিধি

প্রকাশিত: ২০:৪৩, ১২ জুলাই ২০২৪

দেওয়ানগঞ্জে বিভিন্ন আশ্রয়কেন্দ্রে শিশু খাদ্য বিতরণ

ছবি : মেসেঞ্জার

দেওয়ানগঞ্জে চলমান বন্যায় বিভিন্ন আশ্রয় কেন্দ্রে বন্যার্তদের মাঝে শিশু খাদ্য বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১২ জুলাই) বিকেলে উপজেলার রেলওয়ে সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং একে মেমোরিয়াল কলেজের অস্থায়ী আশ্রয়কেন্দ্রে বন্যার্তদের মাঝে শিশু খাদ্য বিতরণ করেন দেওয়ানগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শেখ জাহিদ হাসান প্রিন্স।

শিশু খাদ্যের উপকরণের ভেতর ছিল গুড়া দুধ, বিস্কুট, চিনি, সুজি। এসময় উপস্থিত ছিলেন- চুকাইবাড়ী ইউপি চেয়ারম্যান সেলিম খান।

এছাড়া উপজেলার বাহাদুরাবাদ ইউনিয়নের চর পোল্যাকান্দী এবং চিকাজানী ইউনিয়নের ফারাজিপাড়ার বানভাসি মানুষের মাঝে টন চাল বিতরন করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন- মহিলা ভাইস চেয়ারম্যান মুন্নী আক্তার, চিকাজানী ইউপি চেয়ারম্যান আশরাফুল ইসলাম আক্কাস, সাংবাদিক এম রাজ্জাক মিকা প্রমুখ।

উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, পর্যন্ত উপজেলায় বন্যার্তদের মাঝে সরকারের পক্ষ থেকে ৭০ টন চাল, ৮০০ প্যাকেট শুকনো খাবার বিতরণ করা হয়েছে।

উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, সাম্প্রতিক বন্যায় উপজেলার লক্ষাধিক মানুষ বন্যায় ক্ষতিগ্রস্ত হয়, ক্ষতিগ্রস্ত পরিবারের সংখ্যা ২৫ হাজার ৫০০। উপজেলার বিভিন্ন স্থানে বন্যায় সড়ক ক্ষতিগ্রস্ত হয় যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জানিয়েছেন, ইতিমধ্যে বানভাসি মানুষের মাঝে ৭০ মেট্রিক টন চাল বিতরণ করা হয়েছে। প্রয়োজন অনুযায়ী আরো চাল বিতরণ করা হবে।

মেসেঞ্জার/উজ্জল/আপেল

×
Nagad