ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

মানিকগঞ্জে বাসচাপায় পথচারী নিহত

মানিকগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৪:৫১, ১৩ জুলাই ২০২৪

আপডেট: ১৪:৫৯, ১৩ জুলাই ২০২৪

মানিকগঞ্জে বাসচাপায় পথচারী নিহত

ছবি : সংগৃহীত

ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জে সড়ক পারাপারের সময় সেলফি বাসের ধাক্কায় ১ পথচারী নিহত হয়েছেন। এ সময় আরও এক পথচারী গুরুতর আহত হন। হতাহতদের নাম পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ। 

শুক্রবার (১২ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে শিবালয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গেট উথলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এদিকে সড়ক দুর্ঘটনায় নিহতের প্রতিবাদে সেলফি পরিবহনের বাস আটকে রাস্তা অবরোধের চেষ্টা করেন বিক্ষুব্ধ জনতা।

পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা গেছে, নিহত ও আহত ওই দুই পথচারী হাসপাতাল গেটের রাস্তার দক্ষিণ পার্শ্বে রাস্তার পার ঘেঁষে উথলী বাজারের দিকে যাচ্ছিলেন। এসময় রাজধানী ঢাকার গাবতলি থেকে ছেড়ে আসা সেলফি পরিবহনের একটি বাস পেছন থেকে তাদের ধাক্কা দিলে রাস্তার পাশে পড়ে যান ওই দুই পথচারী। 

পরে স্থানীয় বাসিন্দারা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসার জন্য নিয়ে যায়। তাদের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য মানিকগঞ্জ কর্নেল মালেক মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক পথচারী ওই পুরুষকে মৃত ঘোষণা করেন।

বরঙ্গাইল হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইব্রাহিম জানান, আশংকাজনক আহত দুই পথচারীকে উন্নত চিকিৎসার জন্য কর্নেল মালেক মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। অজ্ঞাত নিহত ওই পথচারী পুরুষ হাসপাতালে নেওয়ার পথে অ্যাম্বুলেন্সে মারা যান। বাসটি চিহ্নিত করা হয়েছে। আটকের চেষ্টা চলছে। তবে নিহত ও গুরুতর আহত নারী পথচারীর নাম ঠিকানা জানা যায়নি।

মেসেঞ্জার/সামি/আজিজ

×
Nagad