ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

হাসপাতাল পরিদর্শনে এসে নিজেই চিকিৎসা দিলেন স্বাস্থ্যমন্ত্রী

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত: ১৮:৩৫, ১৩ জুলাই ২০২৪

হাসপাতাল পরিদর্শনে এসে নিজেই চিকিৎসা দিলেন স্বাস্থ্যমন্ত্রী

ছবি : মেসেঞ্জার

ঠাকুরগাঁও ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পরিদর্শনে এসে স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন জরুরি বিভাগে নিজেই চিকিৎসা দিলেন এক রোগীকে।

শনিবার (১৩ জুলাই) দুপুরে ঠাকুরগাঁও পীরগঞ্জ উপজেলায় ২০ শয্যা বিশিষ্ট পীরগঞ্জ ডায়াবেটিস এন্ড জেনারেল হাসপাতাল উদ্বোধন শেষে বিকাল টায় আসেন ঠাকুরগাঁও ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে।

সময় জরুরী বিভাগে একজন শিশু চিকিৎসা নিতে আসলে তিনি নিজেই হাতে গ্লোবস পড়ে সেই বাচ্চাকে চিকিৎসা দেন।

সময় ঠাকুরগাঁও হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে পরিদর্শন করেন এবং রোগীরদের সাথে কথা বলেন তিনি।

সময় তিনি সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, আপনার কি প্রশ্ন করবেন সেটা আমি জানি। প্রথম আমি এই হাসপাতাল পরিদর্শন করলাম। আমি তো এর আগে এই হাসপাতালে আসিনি। আমি নিজের স্বচক্ষে এই দৃশ্য দেখে গেলাম। আমি নিজেও একজন ডাক্তার।

বিভিন্ন হাসপাতালের এসব দৃশ্য আমি এর আগেও দেখেছি। বার্ন ইউনিটেও চিকিৎসা এই দৃশ্য আমি দেখেছি জানিয়ে তিনি বলেন, আমি কথা কম কাজ বেশিতে বিশ্বাসী। আমি দেখে গেলাম যত দ্রুত সম্ভব ২৫০ শয্য বিশিষ্ট হাসপাতাল থেকে ৫০০ শয্য বিশিষ্ট হাসপাতাল করার জন্য যা যা পদক্ষেপ আমি করব।

মেডিকেল কলেজ করার ব্যাপারে আমরা আলোচনা করব জানিয়ে তিনি বলেন, আমি সবকিছু নিয়েই কাজ করতেছি। আমি ডাক্তারদের সুরক্ষা দিব রোগীদেরও সুরক্ষা দিব।

এসময় ঠাকুরগাঁও- আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন, ঠাকুরগাঁও- আসনের সংসদ সদস্য মাজহারুল ইসলাম সুজন, ঠাকুরগাও নারী আসনের সংসদ সদস্য দ্রৌপদী দেবী আগরওয়ালাজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মজিদ আপেল, জেলা প্রশাসক মাহবুবুর রহমান, সিভিল সার্জন ডা. নূর নেওয়াজ, অতিরিক্ত পুলিশ সুপার আসাদুজ্জামান সহ বিভিন্ন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মেসেঞ্জার/আরিফ/আপেল

×
Nagad