ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

প্রতিপক্ষের হামলায় ৩ নারীসহ আহত ৪

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশিত: ২২:৪৪, ১৩ জুলাই ২০২৪

প্রতিপক্ষের হামলায় ৩ নারীসহ আহত ৪

ছবি: সংগৃহীত

জয়পুরহাট সদর উপজেলার চিরলা গ্রামে জমিজমা সংক্রান্ত পূর্ব শত্রতার জেরে প্রতিপক্ষের হামলায় ৩ নারীসহ ৪ জন আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বৃহষ্পতিবার দুপুরে আহত হলে এলাকাবাসী তাদের উদ্ধার করে জয়পুরহাট হাসপাতালে ভর্তি করিয়ে দেন। তারপরও হুমকি-ধামকীতে নিরাপত্তা চেয়েছেন ভূক্তভোগীরা।

আহতরা হলেন, একই গ্রামের সাইফল ইসলামের স্ত্রী ছফুরা খাতন (৫৩), ছেলে রিপন হোসেন (২৬), জালাল হোসেনের মেয়ে রাজিয়া খাতুন (২২) ও আনোয়ার হোসেনের স্ত্রী চম্পা বেগম (২৪)।  আহতরা আজ শনিবার বিকাল পর্যন্ত জয়পুরহাট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

আহতদের অভিযোগ, তাদের সাথে জমিজমা নিয়ে একই গ্রামের পার্শ্ববর্তী প্রতিবেশেী আবুল হোসেন ও তার নিকটাত্মীয় আবু সুফিয়ান এবং আব্দুস সোবহানের বিরোধ চলে আসছিল। এ অবস্থায় গত বৃহষ্পতিবার কথাকাটাকাটির এক পর্যায়ে আবুল হোসেনের (৫৩) ছেলে মাহফুজুল ইসলাম (২৩), আবু সুফিয়ান(৫০) ও তার ছেলে শাকিল (২৫) ও আবু সাঈদ (২৩)সহ তাদের আত্মীয়-স্বজনরা এসে লাঠি-সোটাসহ হামলা চালায়। এতে প্রতিপক্ষদের বেধরক মারপিটে তারা গুরুতর আহতা হন। এ অবস্থায় তাদের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে তাদের উদ্ধার করে জয়পুরহাট জেনারেল হাসপাতালে ভর্তি করিয়ে দেন।

এ ব্যাপারে ভূক্তভোগীদের পক্ষে আহত রিপন হোসেন জানান, সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়ে মামলা করব, কিন্তু প্রতিপক্ষরা প্রাণ নাশের হুমকি দিয়ে যাচ্ছেন।

প্রতিপক্ষদের পক্ষে আবু সুফিয়ান অভিযোগ অস্বীকার করে বলেন, ‘ ভাই আমরা ওদের মারিনি, কিন্তু আমাদের সাথে তৃতীয় পক্ষের গন্ডগোল আছে। ওই তৃতীয় পক্ষের লোকজন আমাদেক ভেবে ওদেক মারপিট করেছে ভাই আমরা নির্দোষ।”

জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ন কবীব বলেন, ‘ অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।”  

মেসেঞ্জার/মাম্যন/সৌরভ

×
Nagad