ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

ব্রাহ্মণবাড়িয়ায় সালিশের নামে জনসম্মুখে নারী নির্যাতনে গ্রেপ্তার ২

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি 

প্রকাশিত: ১৯:২৭, ১৪ জুলাই ২০২৪

ব্রাহ্মণবাড়িয়ায় সালিশের নামে জনসম্মুখে নারী নির্যাতনে গ্রেপ্তার ২

ছবি : মেসেঞ্জার

ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগরে মোবাইল ফোন চুরির অপবাদে শারমিন আক্তার (৩০) নামে এক গৃহবধূকে সালিশকারকদের নির্দেশে নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে এলাকা জুড়ে তোলপাড় শুরু হয়।

গত সোমবার ( জুলাই) উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের মহেশপুর গ্রামের হুমায়ুন মিয়ার বাড়িতে ঘটনা ঘটে।

সূত্র মতে জানা যায়, জুলাই মহেশপুর গ্রামের হারুন মিয়ার মোবাইল চুরি হলে চৌকিদার মহরম আলীর স্ত্রী শারমিনকে অপবাদ করে দিনই গ্রামের মাতব্বর ইসহাক মেম্বার (৩৮) হোসেন মেম্বার (৫০) এর নেতৃত্বে এলাকার জনগণের সামনে সালিশ ডাকেন।

সালিশে শারমিন স্বীকারোক্তি না দেওয়াতে জনসম্মুখে পিটিয়ে পানি ঢেলে নির্যাতন করেন। উক্ত নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে, থানা পুলিশের হস্তক্ষেপে বেআইনি সালিশকারক ইসহাক হোসেন মেম্বারকে গ্রেপ্তার করা হয়েছে।

বিষয়ে বিজয়নগর থানার ওসি (তদন্ত) হাসান জামিল জানান, নির্যাতনের ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে প্রত্যক্ষ জড়িত দুই সালিশকারককে (মেম্বার) শনিবার (১৩ জুলাই) সন্ধায় তাদের বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশ।

-৩ জন অজ্ঞাতসহ মোট ৭ জনকে আসামি করে নির্যাতন বিশেষ ক্ষমতা আইনে নির্যাতিতা শারমিন বাদী হয়ে ২টি মামলা দায়ের করেন। গ্রেপ্তারকৃত আসামিদের আদালতে প্রেরণ করা হয়েছে।

মেসেঞ্জার/এনায়েত/আপেল

×
Nagad