ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

গাজীপুরে খাওয়ার সময় গাড়ী চাঁপায় শ্রমিক নিহত, আহত ৩

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত: ২১:২৪, ১৪ জুলাই ২০২৪

গাজীপুরে খাওয়ার সময় গাড়ী চাঁপায় শ্রমিক নিহত, আহত ৩

ছবি : সংগৃহীত

গাজীপুর মহানগরীর বাসন থানাধীন নাওজোড় এলাকায় একটি হোটেলের ভিতরে বেপরেোয়া গতির একটি কাভার্ডভ্যান ঢুকে পড়লে খাওয়ার সময় এক পোশাক শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন একশিশুসহ আরো তিনজন।

রোববার (১৪ জুলাই) দুপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গাজীপুর মহানগরীর বাসন থানাধীন নাওজোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ কাভার্ডভ্যানটি আটক করেছে। চালক পলাতক। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আহতরা ঢাকায় হাসপাতালে চিকিৎসাধীন।

বিষয়টি নিশ্চিত করেছেন, গাজীপুর মহানগর পুলিশের বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সিদ্দিক। নিহত পোশাক শ্রমিকের নাম বিপুল মিয়া (২৫)। তিনি গাইবান্ধা জেলার সদর থানাধীন পূর্ব কামারনাই এলাকার মোঃ মোফাজ্জল হোসেনের ছেলে।

আহতরা হলো, দিনাজপুর জেলার সদর থানা এলাকার জাহাঙ্গীর (২৩), ঢাকার আশুলিয়া থানাধীন বেরিবাধ এলাকার বাসিন্দা শফিক (৩৪) ও গাজীপুর মহানগরীর নাওজোড় এলাকার আয়েশা হোটেলের মালিক আরফানের মেয়ে আয়েশা (৩)।

পুলিশ ও স্থানীয়রা জানান, রোববার দুপুরে মহাসড়কের গাজীপুর মহানগরীর বাসন থানাধীন নাওজোড় এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহানড়কের পাশে আয়েশা হোটেলে এন্ড চা স্টোরে কয়েকজন গ্রাহক খাবার খাচ্ছিলেন। এসময় হোটেল মালিকের শিশুকন্যা আয়েশা হোটেলের সামনে দাড়িয়েছিল।

দুপুর সোয়া ১টার দিকে একটি কাভারর্ডভ্যান (ঢাকা মেট্রো-ট-১৭-০৮৬২) অজ্ঞাতনামা চালক বেপরোয়া ও দ্রুত গতিতে চালিয়ে নিয়ে এসে খাবার হোটেলে ঢুকে যায়। এতে হোটেলের ভিতরে থাকা ভাত খাওয়ার অবস্থায় পোশাক শ্রমিক বিপুল মিয়া, জাহাঙ্গীর ও শফিক গুরুতর আহত হয়। এ সময় হোটেলের সামনে দাঁড়িয়ে থাকা হোটেল মালিকের শিশু কন্যা আয়েশা কাভার্ডভ্যানের চাকার নিচে চাপা পড়ে গুরুতর আহত হয়।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বিপুল মিয়াকে মৃত বলে ঘোষনা করেন। অপরদিকে, গুরুতর আহত জাহাঙ্গীর ও শফিককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল এবং শিশু আয়েশাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়।

গাজীপুর মহানগর পুলিশের বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সিদ্দিক জানান, থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। কাভার্ডভ্যানটি আটক করা হয়েছে। চালক পলাতক। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন আছে।

মেসেঞ্জার/সাদ/তারেক

×
Nagad