ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

উখিয়ায় র‌্যাবের অভিযানে আইস-অস্ত্রসহ রোহিঙ্গা গ্রেপ্তার

উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৪০, ১৫ জুলাই ২০২৪

আপডেট: ১৬:০২, ১৫ জুলাই ২০২৪

উখিয়ায় র‌্যাবের অভিযানে আইস-অস্ত্রসহ রোহিঙ্গা গ্রেপ্তার

ছবি : মেসেঞ্জার

কক্সবাজারের উখিয়ার বালুখালী এশিয়ান হাইওয়ে এলাকায় অভিযান চালিয়ে ৮‘শ গ্রাম আইস সহ এক রোহিঙ্গাকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৫।

উদ্ধারকৃত আইসের মূল্য চার কোটি টাকা বলে জানিয়েছেন র‌্যাব। এসময় তার কাছ থেকে ১টি দেশীয় তৈরি এলজি ও ২ রাউন্ড পুরাতন কার্তুজ উদ্ধার করতে সক্ষম হয়।

সোমবার (১৫ জুলাই) সকালে গ্রেপ্তারকৃত আসামিকে উখিয়া থানায় হস্তান্তর করা হয়।

গ্রেপ্তারকৃত হলো উখিয়ার ১১নম্বর বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের এ-১ব্লকের বাসিন্দা আব্দুর রশিদের ছেলে মোহাম্মদ জুবায়ের (৩৩)।

রোববার (১৪ জুলাই) রাতে উখিয়ার পালংখালী ইউনিয়নের বালুখালী ১ নম্বর ওয়ার্ডের উখিয়া ঘাট কাস্টমের বশরের ভাঙ্গারি দোকানের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

কক্সবাজার র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (ল এন্ড মিডিয়া) মো: আবুল কালাম চৌধুরী জানান, গোপন সংবাদের ভিত্তিতে উখিয়ার পালংখালী ইউনিয়নের বালুখালী ১ নম্বর ওয়ার্ডের উখিয়া ঘাট কাস্টমস এলাকায় মাদক ক্রয়-বিক্রয়ের খবর পেয়ে অভিযান চালানো হয়।

র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর সময় আইসসহ মূলহোতা মোহাম্মদ জুবায়েরকে গ্রেপ্তার করা হয়। পরে তার কাছে থাকা একটি ব্যাগ থেকে ১ টি দেশীয় তৈরি এলজি ও কার্তুজ উদ্ধার করা হয়। উদ্ধার করা এসব আইসের আনুমানিক মূল্য প্রায় ৪ কোটি টাকা।

এ ব্যাপারে উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম হোসেন বলেন গ্রেপ্তারকৃত আসামীর বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা রুজু করা হবে।

মেসেঞ্জার/শহিদুল/আপেল

×
Nagad