ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

রাঙ্গুনিয়ায় সড়ক দুর্ঘটনায় সিএনজি চালকের মৃত্যু

প্রকাশিত: ১৮:৩৬, ১৫ জুলাই ২০২৪

রাঙ্গুনিয়ায় সড়ক দুর্ঘটনায় সিএনজি চালকের মৃত্যু

ছবিঃ সংগৃহীত

রাঙ্গুনিয়া উপজেলায় রাণীরহাট ঠান্ডাছড়ি এলাকায় সড়ক দুর্ঘটনায় আহত সিএনজি চালক বিজয় লাল আচার্য্য চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। 

সোমবার (১৫ জূলাই), সকাল ১১ টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার বাড়ি উপজেলার দক্ষিণ রাজানগর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ধামাইরহাট বাজার সংলগ্ন কর্মকার পাড়ায়। তিনি ওই এলাকার মিশু লাল আচার্য্যের ছেলে।

রোববার সন্ধ্যার দিকে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা একটি মালবাহী ট্রাক চট্টগ্রাম-রাঙামাটি সড়কের রাঙ্গুনিয়ার  ঠান্ডাছড়ি এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিক্সার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এই সময় অটোরিক্সার চালক বিজয় কর্মকার (৪৭), যাত্রী মীর মো. হোসেন (৪৭), অজ্ঞাতনামা ১ জনসহ ৩ জন আহত হয়। স্থানীয়রা গুরুতর আহতদের স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মো. হোসেনকে মৃত ঘোষণা করেন। আজ চট্টগ্রাম মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় বিজয়ও মারা যায়। বাকীরা চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। 

রাঙ্গুনিয়া থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী ঘটনার সত্যতা  জানান, শুনলাম মেডিকেল চিকিৎসাধীন অবস্থায় সিএনজি ড্রাইভারের মৃত্যু হয়েছে। ঘটনার পর  ট্রাক ও অটোরিকশাটি থানায় নিয়ে আসা হয়েছে। 

মেসেঞ্জার/ইসমাইল/সৌরভ

×
Nagad