ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

বাড়ি থেকে তুলে নিয়ে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ২

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৪৯, ১৫ জুলাই ২০২৪

বাড়ি থেকে তুলে নিয়ে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ২

ছবি : মেসেঞ্জার

চুয়াডাঙ্গার জীবননগরে এক গৃহবধূকে বাড়ি থেকে তুলে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে চার যুবকের বিরুদ্ধে। ঘটনায় অভিযুক্ত লাল্টু মল্লিক (৩০) একরা মন্ডল (৪৫) নামের দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (১৩ জুলাই) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে উপজেলার কয়া গ্রামের মাঝের পাড়ায় সুতোর মাঠে এঘটনা ঘটে।

পরের দিন রোববার (১৪ জুলাই) ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে জীবননগর থানায় ধর্ষণ মামলা করেছেন। গৃহবধূকে ডাক্তারি পরীক্ষা শেষে পরিবারের জিম্মায় দেওয়া হয়েছে।

মামলার অভিযুক্ত আসামিরা হলেন, সীমান্ত ইউনিয়নের কয়া গ্রামের লাল্টু মল্লিক (৩০), খালিদ হোসেন (২২), আব্দুল জব্বার (১৮) একরা মন্ডল (৪৫)। এ ঘটনা জানা জানি হলে অভিযুক্ত সবাই ঘটনার পর থেকে পলাতক আছে।

এজাহার সূত্রে জানা যায়, ওই গৃহবধূ শনিবার রাতে তার বৃদ্ধা শাশুড়িকে নিয়ে নিজ বাড়িতে ছিলেন। সন্ধ্যা আনুমানিক সাড়ে ৬টার দিকে বাড়ির ভেতরে অবস্থিত টিউবওয়েলে পানি আনতে যান তিনি। সময় অভিযুক্ত চার আসামি বাড়ির ভেতরে প্রবেশ করেন। তারা গৃহবধূকে তুলে পাশের ছুঁতার মাঠে নিয়ে ধর্ষণ করেন।

ধর্ষণের পর ওই গৃহবধূ তার স্বামীকে ফোন দিলে এলাকার লোকজন ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করেন। এক পর্যায়ে ঘটনাটি জানাজানি হলে গৃহবধূ ওই চারজনের বিরুদ্ধে থানায় মামলা করেন।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জাবীদ হাসান বলেন, বিষয়টি গুরুত্বের সঙ্গে নেওয়া হয়েছে। ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। এর মধ্যে ভিকটিমের ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। অভিযুক্তদের দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। অপর দুজনকে গ্রেপ্তারে পুলিশি তৎপরতা অব্যাহত আছে।

মেসেঞ্জার/লিটন/আপেল

×
Nagad