ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

মৌলভীবাজারে ইয়াবা, গাঁজা, চোলাই মদসহ আটক ৪

শ্রীমঙ্গল প্রতিনিধি

প্রকাশিত: ১৪:৩২, ১৬ জুলাই ২০২৪

মৌলভীবাজারে ইয়াবা, গাঁজা, চোলাই মদসহ আটক ৪

ছবি : মেসেঞ্জার

মৌলভীবাজার জেলার রাজনগর ও শ্রীমঙ্গল থানা এবং জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পৃথক অভিযানে ৫০০ গ্রাম গাঁজা, ১০০ পিস ইয়াবা ও ২৭ লিটার চোলাই মদসহ ৪ জনকে আটক করা হয়েছে। 

সোমবার (১৫ জুলাই) রাতে রাজনগর থানাধীন দক্ষিণ ঘরগাঁও (দক্ষিণ খারপাড়া) গ্রামে অভিযান পরিচালনা করে ৫০৫ গ্রাম গাঁজাসহ সাবিত্রী রবিদাস (৫৫) নামে এক নারীকে আটক করা হয়েছে। 

এসময় নারী পুলিশ কর্তৃক আটককৃত সাবিত্রী রবিদাসের দেহ তল্লাশী করে তার কোমরের কোছা থেকে পলিথিনে মোড়ানো ২৮ পুরিয়ায় মোট ১৩০ গ্রাম গাঁজা জব্দ করা হয়। পরবর্তীতে তার ঘরে তল্লাশী করে খাটের নিচ থেকে আরো ৩৭৫ গ্রামসহ মোট ৫০৫ গ্রাম গাঁজা জব্দ করা হয়। এছাড়া তার হেফাজত থেকে গাঁজা বিক্রির নগদ ৭৫০ টাকা জব্দ করা হয়। 

অন্যদিকে মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখা (ডিবি) বিশেষ অভিযানে ১০০ পিস ইয়াবাসহ লুবন মিয়া (৩৫) নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (১৫ জুলাই) রাতে শ্রীমঙ্গল থানাধীন পাচাউন টু মির্জাপুর রোডে অভিযান পরিচালনা করে লুবন মিয়াকে আটক করা হয়। 

ঘটনাস্থলে আটককৃত লুবন মিয়াকে তল্লাশী করে তার পরনের লুঙির কোছা থেকে কালো রঙের পলিব্যাগের ভেতর থেকে ১০০ পিস কমলা রঙের ইয়াবা ট্যাবলেট উদ্ধারপূর্বক জব্দ করা হয়। 

এর পাশাপাশি শ্রীমঙ্গল থানা পুলিশ পুটিয়াছড়া চা বাগানে বিশেষ অভিযান পরিচালনা করে ২৭ লিটার দেশীয় তৈরি চোলাই মদসহ ২ জনকে আটক করে। 

এসব ঘটনায় শ্রীমঙ্গল ও রাজনগর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণে আইনে আলাদা ৪টি মামলা রুজু করা হয়েছে।

মেসেঞ্জার/কাজল/আজিজ

×
Nagad