ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

সাতকানিয়ায় প্রতিপক্ষের কিরিচের কোপে এক ব্যক্তির মৃত্যু

সাতকানিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি

প্রকাশিত: ১৬:০৬, ১৬ জুলাই ২০২৪

সাতকানিয়ায় প্রতিপক্ষের কিরিচের কোপে এক ব্যক্তির মৃত্যু

ছবি : মেসেঞ্জার

চট্টগ্রামের সাতকানিয়ায় চলাচলের রাস্তা নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের কিরিচের কোপে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। সোমবার (১৫ জুলাই) দিবাগত রাত ১টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরো দুইজন।

ঘটনায় নিহতের নাম মোক্তার হোসেন সিকদার (৫২)। তিনি উপজেলার পুরানগড় ইউনিয়নের জানে আলী সিকদার বাড়ির আহমদ হোসেন সিকদারের ছেলে। ঘটনায় আহতরা হলেন একই এলাকার জিয়াবুল হোসেন সিকদার (৪৮) ও মুমিন হোসেন সিকদার (১৮)।

নিহতের ভাতিজা ফাহাদ বিন হোসেন রকিব বলেন, আমাদের সাথে প্রতিবেশি সিরাজুল ইসলামের পরিবারের সাথে চলাচলের রাস্তা নিয়ে বিরোধ ছিল। রাস্তাটি যদিও খতিয়ানে আমাদের। কিন্তু বর্ষা মৌসুম হওয়ায় রাস্তাটিতে ঘাস উঠার কারণে পিচ্ছিল হয়ে যায়।

এই ঘাস সকালে (সোমবার) আমার চাচা মোক্তার সিকদার পরিষ্কার করতে গেলে পার্শ্ববর্তী কালু মিঞার ছেলে সিরাজুল ইসলাম আমার চাচার সাথে ঝগড়া করে। এরপর সিরাজের ছেলে তৌহিদুল আলম, মোহাম্মদ মোরশেদ ও ফরিদুল ইসলাম এসে কিরিচ এবং দা দিয়ে কুপিয়ে আমার চাচাকে গুরুতর আহত করেন। পরে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

পুরানগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহাবুবুল আলম সিকদার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, সামান্য বিষয় নিয়ে এভাবে কুপিয়ে খুন করা কখনো মানা যায় না। দোষীদের কঠোর শাস্তি হওয়া উচিত।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রিটন সরকার  বলেন, জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় একব্যক্তির মৃত্যু হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে এবং আসামিদের গ্রেপ্তারে পুলিশ কাজ করছে।

মেসেঞ্জার/তারেক/তারেক

×
Nagad