ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

মন্দিরে চুরির ঘটনায় সেচ্ছাসেবক লীগ নেতাসহ ৬ জন কারাগারে

রাঙ্গুনিয়া প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৪৫, ১৬ জুলাই ২০২৪

মন্দিরে চুরির ঘটনায় সেচ্ছাসেবক লীগ নেতাসহ ৬ জন কারাগারে

ছবি : মেসেঞ্জার

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় মন্দিরে চুরির ঘটনায় এক সেচ্ছাসেবকলীগ নেতাসহ ৬ জনকে কারাগারে পাঠিয়েছে পুলিশ। সোমবার (১৫জুলাই) তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। 

তারা হলেন, চন্দ্রঘোনা কদমতলী ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাসুদ টিপু (২৫), বনগ্রাম এলাকার মো. আলী (৩০), মো. আদর (১৮), মো. রিয়াদ (১৯), মো. জুয়েল (১৯), বেলাল হোসেন (২০)। এদিকে সেচ্ছাসেবক লীগ ওই নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে এক বিজ্ঞাপ্তিতে তাকে দল থেকে বহিষ্কার করেছে উপজেলা সেচ্ছাসেবক লীগ। 

জানা যায়, রোববার ভোর ৬টার দিকে উপজেলার চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়নের ৮নং ওয়ার্ড চন্দ্রঘোনা মিশন এলাকার রাধাকৃষ্ণ মন্দিরে চুরির ঘটনা ঘটে। এসময় মন্দিন থেকে সিসিটিভি ক্যামেরা, মনিটর ও রেকর্ডার, হারমোনিয়াম , দুটি দানবাক্স ,মাইক ও পূজার জন্য রাখা সরন্জামাদি চুরি হয়। পরে মন্দির কর্তৃপক্ষ রাঙ্গুনিয়া থানায় মামলা দায়ের করেন। 

এ বিষয়ে রাঙ্গুনিয়া থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী জানান, মন্দিরে চুরির ঘটনায় থানায় মামলা হয়েছে। তাৎক্ষণিকভাবে জড়িত ৬জনকে আটক করা হয়। তদন্ত সাপেক্ষে বাকী জড়িতদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মেসেঞ্জার/ইসমাঈল/তারেক

×
Nagad