ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

এমপি আনারের কন্যা ডরিন ও পৌর মেয়রকে হত্যার হুমকি

ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশিত: ১৮:৫৫, ১৬ জুলাই ২০২৪

এমপি আনারের কন্যা ডরিন ও পৌর মেয়রকে হত্যার হুমকি

ছবি : সংগৃহীত

ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম ও ঝিনাইদহ ৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের কন্যা মুমতারিন ফেরদৌস ডরিনকে হত্যার হুমকি দেওয়া হয়েছে। 

মঙ্গলবার (১৬ জুলাই) বেলা তিনটার পর এক ফেসবুক পোস্টে এ তথ্য জানান আনার কন্যা ডরিন। ডরিন জানিয়েছেন, কলকাতায় ডিএনএ টেস্ট করাতে যাওয়ার আগে এই হুমকি এলো।

এমপি আনার কন্যা ডরিন নিজের ভ্যারিফায়েড ফেসবুক অ্যাকাউন্ট থেকে জানান, সামাজিক যোগাযোগ মাধ্যম ইমোতে টেক্সট ম্যাসেজের মাধ্যমে এই হত্যা হুমকি দেওয়া হয়েছে। সঙ্গে একটি আগ্নেয়াস্ত্রর ছবিও দেওয়া হয়েছে।

তিনি লেখেন, আজ ইমোতে ঝিনাইদহের কালীগঞ্জের মেয়র আশরাফুল আলমকে হত্যার হুমকি দিয়েছে, সেই সঙ্গে আমাকেও।

ওই ম্যাসেজে লেখা ছিল, ‘কিরে আশরাফুল ভালো হলি না, আনারের মতো কি ডরিনের লাশতো কিমা কিমা করতে চাস। তুইও ভালো হয়ে যা, আর ডরিনকেও ভালো হয়ে যেতে ক, না হইলে দুজনের লাশ কিমা কিমা করে ফেলামু, বাদ যাবে না কিন্তু’।

ডরিন বলেন, এমন বার্তা দিয়ে তারা কী বোঝাতে চাচ্ছে। আমার বাবা হত্যার বিচার ও জড়িতদের ফাঁসি চাই। কোনো আসামি যেন বাংলার মাটি থেকে জামিন বা বের না হতে পারে। 

রাষ্ট্র ও ডিবির হস্তক্ষেপ কামনা করে তিনি হত্যার হুমকি দাতাকে অবিলম্বে তদন্ত করে গ্রেপ্তারের দাবি জানান। বলেন, যারাই হুমকি দিক বিচার ও শাস্তির দাবি থেকে এক পা পিছু হটবো না। 

ডরিন বলেন, জেলা ও উপজেলাসহ যেখানে গোটা বিশ্বের মানুষ এই হত্যার ঘটনা শুনেছে। আসামিরা জেলহাজতে রয়েছে। দুই দেশে তদন্ত চলছে। আমিসহ পরিবার ডিএনএ টেস্ট করতে কলকাতা যাবো। এমন সময় হুমকি দিয়ে তারা আমাদের কী বোঝাতে চায় তারা। মোটেও আমাদের ভয় বা ভীতি বা হারানোর কিছু নেই। সাহস থাকলে বাবার কাছে পাঠিয়ে দিন। তবে দেশের সরকার ও দল এবং আইন শৃঙ্খলা বাহিনী ঠিকই খুজে পাবে আপনি কে বা কোন নেতার অনুসারি।

মেসেঞ্জার/সজিব

×
Nagad