ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

রাজশাহীর পবা ও পুঠিয়ায় দুই ব্যক্তি খুন

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৫৫, ১৬ জুলাই ২০২৪

রাজশাহীর পবা ও পুঠিয়ায় দুই ব্যক্তি খুন

ছবি : মেসেঞ্জার

রাজশাহীর পুঠিয়া ও পবায় দুই ব্যক্তি খুন হয়েছেন। মঙ্গলবার (১৬ জুলাই) ভোরে ফজরের নামাজ পড়ে বাড়ি ফেরার পথে পবা উপজেলার মুরারীপুর এলাকায় দুর্বৃত্তদের নৃশংস হামলায় নুরুল ইসলাম (৪৫) নিহত হন। তিনি ওই এলাকার পাতান আলীর ছেলে।

অন্যদিকে সোমবার (১৫ জুলাই) পুঠিয়ার বেলপুকুর এলাকায় প্রতিপক্ষের ধারালো হাসুয়ার আঘাতে স্থানীয় কলেজ শিক্ষার্থী মাহাফুজুর রহমান রতন (১৯) নিহত হন।

তিনি পুঠিয়ার বেলপুকুর ইউনিয়নের জোতভাগিরতপুর গ্রামের মাসেম আলী ছেলে। তিনি বেলপুকুর আইডিয়ার ডিগ্রী কলেজের ছাত্র ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার ভোরে মসজিদে ফজরের নামাজ পড়ে বাড়ি ফিরছিলেন নুরুল। পথে দুর্বৃত্তরা তাকে ধাওয়া দিয়ে পেছন থেকে ধারালো হাসুয়া দিয়ে কোপ দেয়। এতে তার একটি পা বিচ্ছিন্ন হয়ে যায়। এ সময় মাটিতে রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়লে তার আরেক পা কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে ঐ ব্যক্তিকে উদ্ধার করে তার পরিবারের সদস্যরা। তবে হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়।রাজশাহী মেট্টোপলিটন পুলিশের (আরএমপি) দামকুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মাইনুল বাশার জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। কী কারণে এমন নৃশংসতা তা এখনও জানা যায়নি। পুলিশ ঘটনাটি খতিয়ে দেখছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

অন্যদিকে সোমবার পুঠিয়ার জোতবাগিরতপুর বিলে একই উপজেলার আগলা উত্তরপাড়ার আলাউদ্দিন আলীর ছেলে তারিকুল রতনের সাথে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে। এক পর্যায়ে তারিকুল ধারালো হাসুয়া দিয়ে রতনের ডান পায়ের উরুতে আঘাত করে।

এসময় এলাকাবাসী রতনকে গুরুতর অবস্থায় উদ্ধার করে রামেক হাসপালে আনলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে বেলপুকর আরএমপি থানা পুলিশ রাজশাহী মহানগরের লক্ষীপুর রামেক হাসপালের সামনে থেকে ঘাতক তারিকুলকে আটক করে।

এ ঘটনায় আরএমপির বেলপুকুর থানার এসআই আক্তার বলেন, মৃতের বাবা মাসেম আলী থানায় হত্যা মামলা করেছেন। ঘাতক তারিকুলকে আটক করা হয়েছে। নিহতের ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। মঙ্গলবার সকালে তারিকুলকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মেসেঞ্জার/আনিসুজ্জামান/তারেক

×
Nagad