ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

বগুড়ায় ধর্ষণ মামলার পলাতক আসামী গ্রেপ্তার

বগুড়া ব্যুরো

প্রকাশিত: ১২:১৪, ১৭ জুলাই ২০২৪

বগুড়ায় ধর্ষণ মামলার পলাতক আসামী গ্রেপ্তার

ছবি : মেসেঞ্জার

বগুড়ায় ধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক আসামী গ্রেপ্তার করেছে র‌্যাব-১২। মঙ্গলবার (১৬ জুলাই) রাতে জেলার শিবগঞ্জ থানাধীন ভাইয়েরপুকুর এলাকায় অভিযান পরিচালনা করে তাকে আটক করেছে।

গ্রেপ্তারকৃত আসামী ঢাকার রামপুরা থানার পূর্ব রামপুরা এলাকার আনোয়ার হোসেনের ছেলে হেলাল খান হিমেল (২৬)। বুধবার (১৭ জুলাই) র‌্যাব-১২ বগুড়া কোম্পানি কমান্ডার (পুলিশ সুপার) মীর মনির হোসেন এক প্রেসবিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান।

র‌্যাব-১২ বগুড়া কোম্পানি কমান্ডার আরও জানান, ঢাকা জেলার সবুজবাগ থানাধীন রাজারবাগ এলাকার একজন মহিলা ডিএমপি রামপুরা থানায় এই মর্মে অভিযোগ দায়ের করেন যে, সে এবং ধৃত আসামী হেলাল খান হিমেল একটি প্রাইভেট কোম্পানীতে চাকুরী করতো। সেখান থেকে তাদের মাঝে প্রেমের সম্পর্ক তৈরী হয়। একপর্যায়ে গত ১৪/১০/২০২২ ইং তারিখ মিথ্যা নাটক সাজিয়ে জাল জালিয়াতিভাবে হিমেল ভিকটিমকে বিবাহ করে এবং স্বামী-স্ত্রী হিসেবে একসাথে থাকে।

পরবর্তীতে ভিকটিমের গর্ভে সন্তান ধারণ করলে তাকে অস্বীকৃতি জানায় ও বিবাহটি মিথ্যা নাটক সাজানো বলে। উক্ত অভিযোগের প্রেক্ষিতে ডিএমপি রামপুরা থানার মামলা নং-৮/১১৪, তারিখ ১৩/০৬/২৪ ধারা-৯(১) ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩ রুজু হয়। এরই মধ্যে ভিকটিম একটি কন্যা সন্তানের জন্ম দেন।

মামলাটি তদন্তকারী কর্মকর্তার রিকিউসনে প্রেক্ষিতে ১৬ জুলাই রাত সাড়ে ৯টার দিকে র‌্যাব-১২, সিপিএসসি বগুড়ার নেতৃত্বে একটি আভিযানিক দল বগুড়া জেলার শিবগঞ্জ থানাধীন ভাইয়েরপুকুর এলাকায় অভিযান পরিচালনা করে এজাহার নামীয় আসামী হেলাল খান হিমেল কে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত আসামী মামলার সাজা এড়াতে স্থানীয় আত্মীয়স্বজন ও প্রতিবেশী হতে নিজেকে বিচ্ছিন্ন করে বিভিন্ন কৌশলে দেশের বিভিন্ন স্থানে আত্মগোপনে ছিলো। গ্রেপ্তারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য রামপুরা থানায় সোপর্দ করা হয়েছে।  

মেসেঞ্জার/আলমগীর/আজিজ

×
Nagad