ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

লক্ষ্মীপুরে ইয়াবা ও গাজা সহ গ্রেপ্তার ৪

লক্ষ্মীপুর প্রতিনিধি 

প্রকাশিত: ১৫:০৪, ১৭ জুলাই ২০২৪

আপডেট: ১৫:৪৯, ১৭ জুলাই ২০২৪

লক্ষ্মীপুরে ইয়াবা ও গাজা সহ গ্রেপ্তার ৪

ছবি : মেসেঞ্জার

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থানা পুলিশ ইয়াবাসহ দেবর-ভাবী ও গাঁজাসহ পিতা-পুত্রকে গ্রেপ্তার করেছে। এ সময় আটককৃত দেবর-ভাবীর কাছ থেকে একহাজার পিস ইয়াবা ও পিতা-পুত্রের কাছ থেকে দুই কেজি গাঁজা উদ্ধার করা হয়।

 বুধবার (১৭ জুলাই) দুপুরে আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে প্রেরণ করেছে পুলিশ। এর আগে মঙ্গলবার রাতে চন্দ্রগঞ্জ থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে চন্দ্রগঞ্জের মোস্তফার দোকান এলাকা থেকে পেশাদার মাদক কারবারি নোয়াখালী জেলার শংকরপুর গ্রামের বাসিন্দা নুর আলম নুরা (৬৭) ও তার পুত্র রহমত উল্যাহ (৩৭) কে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে দুই কেজি গাঁজা উদ্ধার করা হয়। আটক নুরার বিরুদ্ধে ১১ ও পুত্র রহমত উল্লাহর বিরুদ্ধে ২টি মাদক মামলা বিচারাধীন রয়েছে।

একই সময় পুলিশ চন্দ্রগঞ্জের বড় বল্লভপুর রাস্তার মাথা এলাকা থেকে একহাজার পিস ইয়াবাসহ দেবর সুধারাম থানার দেবীপুর গ্রামের সাজ্জাদুর রহমান পিয়াল (২৫) ও ভাবী আশিকুর রহমান পিয়াসের স্ত্রী আয়েশা আক্তার লিপি (২৭) কে গ্রেপ্তার করে। আটক ভাবীর বিরুদ্ধে ৩টি ও দেবের বিরুদ্ধে ৬টি মাদক মামলা বিচারাধীন রয়েছে।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইমদাদুল হক জানান, আটককৃতদের বিরুদ্ধে চন্দ্রগঞ্জ থানায় মাদক দ্রব্য আইনে পৃথক দুইটি মামলা দায়ের করা হয়েছে। পরে ওই মামলায় তাদের গ্রেপ্তার দেখিয়ে বুধবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।  
 

মেসেঞ্জার/শিবলু/আজিজ

×
Nagad