ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

নাটোরে নদীতে গোসল করতে গিয়ে তিন শিশু নিখোঁজ

নাটোর প্রতিনিধি

প্রকাশিত: ১৮:১৪, ১৭ জুলাই ২০২৪

নাটোরে নদীতে গোসল করতে গিয়ে তিন শিশু নিখোঁজ

ছবিঃ মেসেঞ্জার

নাটোরে লালপুরে পদ্মা নদীতে গোসল করতে  নেমে দিপু,অপু ও জয় নামে তিন শিশু নিখোঁজ হয়েছেন। এ সময় খালেক নামের আরেক শিশু নদী থেকে সাঁতারে পারে উঠেছে। বুধবার (১৭ জুলাই) দুপুরে দিকে লালপুর উপজেলার রামকৃষ্ণপুর এলাকা সেভেন স্টার ইটভাটা পাশে পদ্মা নদীর তীরে ঘটনা ঘটে। 

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন লালপুর উপজেলা ফায়ার সার্ভিস স্টেশনের স্টাফ আব্দুস সালাম। নিখোঁজ শিশুরা হলেন, লালপুর উপজেলার বালিতিতা ইসলামপুর এলাকার আবুল কালামের দুই ছেলে দিপু (১২)ও অপু (১৪)। অপর জন হলেন জয় একই এলাকার স্বপনে ছেলে।

স্থানীয়রা জানান, দুপুরে গোসল করার জন্য দিপু, অপু, জয় ও খালেক একসাথে পদ্মা নদীতে ঝাঁপ দেয়। এ সময় পদ্মা নদীতে পানি বেশি ও স্রোতে থাকায় দিপু, অপু, জয় পানিতে ডুবে যায়। পরে খালেক সাঁতারে তীরে উঠে এসে ঘটনা এলাকাবাসীকে জানালে জাল নৌকা দিয়ে খোঁজ শুরু করে ফায়ার সার্ভিসকে খবর দেয়।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম উদ্দিন জানান, দুপুরে খবর পেয়ে ঘটনাস্থল এসে উদ্ধার করতে লালপুর ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন সহযোগিতায় কাজ করে যাচ্ছে। রাজশাহী ডুবুরিদের খবরদার দেওয়া হয়েছে। এই রিপোর্ট লেখি পর্যন্ত লাশ পাওয়া যায়নি।

মেসেঞ্জার/আরিফুল/তারেক

×
Nagad