ঢাকা,  শুক্রবার
১৮ অক্টোবর ২০২৪

The Daily Messenger

চাঁপাইনবাবগঞ্জে কর্মসূচি পালন করতে পারেনি কোটা আন্দোলনকারীরা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি 

প্রকাশিত: ১৫:১১, ১৮ জুলাই ২০২৪

আপডেট: ১৫:৫৭, ১৮ জুলাই ২০২৪

চাঁপাইনবাবগঞ্জে কর্মসূচি পালন করতে পারেনি কোটা আন্দোলনকারীরা

ছবি : মেসেঞ্জার

কোটা সংস্কারের দাবিতে চলমান আন্দোলনে ঘোষিত কমপ্লিট শাটডাউনে চাঁপাইনবাবগঞ্জে কোথাও কোন কর্মসূচি পালন করতে পারেনি শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার (১৮ জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে নবাবগঞ্জ সরকারি কলেজের সামনে শিক্ষার্থীরা জড়ো হওয়ার চেষ্টা করলে, পুলিশের তৎপরতায় তারা সেখানে টিকতেই পারেনি। সেখান থেকে কয়েকজন শিক্ষার্থীকে আটক করে পুলিশ।

এদিকে বুধবার (১৭ জুলাই) রাতে জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক ও সাংবাদিক নেতা আসাদুল্লাহ আহমদ ও তার দুই ছেলেকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ। পরে বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে তাদের ছেড়ে দেয় পুলিশ।

এদিকে চাঁপাইনবাবগঞ্জ-রাজশাহী রুটে স্বাভাবিক থাকলেও, দূরপাল্লার রুটে বন্ধ রয়েছে বাস চলাচল। পরিবহন সংস্লিষ্টরা জানিয়েছেন চাঁপাইনবাবগঞ্জ-ঢাকাসহ দূরপাল্লার সকল রুটে বাস চলাচল বন্ধ রয়েছে। এদিকে জেলা জুড়েই সতর্ক অবস্থানে রয়েছে পুলিশসহ আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান জানান, কয়েকজন শিক্ষার্থীকে জিজ্ঞাসাবাদের জন্য নেয়া হয়েছে, একটু যাচাই বাছাই করছি। কোন ঝামেলা না থাকলে ছেড়ে দিব।

গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জুবায়ের আহমেদ জানান, জিজ্ঞাসাবাদের জন্য আসাদুল্লাহ আহমেদ ও তার ছেলেদের থানায় আনা হয়েছিলো, তাদের ছেড়ে দেওয়া হয়েছে।

মেসেঞ্জার/নাহিদ/আজিজ