ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

লালমনিরহাটে নাশকতা ও ভাঙচুর মামলায় গ্রেপ্তার ৪

লালমনিরহাট প্রতিনিধি 

প্রকাশিত: ২০:২৬, ২৪ জুলাই ২০২৪

লালমনিরহাটে নাশকতা ও ভাঙচুর মামলায় গ্রেপ্তার ৪

ছবি : সংগৃহীত

লালমনিরহাটে তিন সাংবাদিক ও জেলা জামায়াতের সেক্রেটারিসহ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। নাশকতা, ভাঙচুর সরকারি কাজে বাধাদানের অভিযোগে লালমনিরহাটে তিন সাংবাদিকের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

এরা হলেন- মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক জেলা কমিটির সাধারণ সম্পাদক দৈনিক মানবকণ্ঠের জেলা প্রতিনিধি আসাদুজ্জামান সাজু, মাছরাঙা টেলিভিশনের প্রতিনিধি সাব্বির আহমেদ লাভলু কলকাতা টেলিভিশনের প্রতিনিধি মোস্তাফিজুর রহমান।

সাংবাদিক আসাদুজ্জামান সাজু জানান, লালমনিরহাট- আসনের এমপির বিলবোর্ড ভাঙচুরের মামলায় তাকে মোস্তাফিজুর রহমানকে অভিযুক্ত করা হয়েছে। লালমনিরহাটে সরকারি কাজে বাধাদান পুলিশের উপর হামলার একটি মামলায় সাব্বির আহমেদ লাভলুকে আসামি করা হয়েছে।

তিনি দাবি করে বলেন, এসব ঘটনায় তারা জড়িত নয়। পেশাগত দায়িত্ব পালন করেছেন মাত্র। এভাবে সাংবাদিকদের মামলায় জড়ানো হলে অবাধ তথ্য প্রবাহ বাধাগ্রস্ত হবে।

লালমনিরহাট টেলিভিশন জানালিষ্ট এসোসিয়েশনের সভাপতি আনিছুর রহমান লাডলা বলেন, এমনিতেই মফস্বল সাংবাদিকতায় অনেক ঝুঁকি রয়েছে। তারা যেন ব্যক্তিগত আক্রোশের শিকার না হয় প্রশাসনকে সে বিষয়ে সজাগ থাকতে হবে।

এদিকে বুধবার জেলা জামায়াতের সেক্রেটারি এডভোকেট ফিরোজ হায়দার লাভলুসহ বিএনপি নেতা-কর্মীকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ।

মেসেঞ্জার/লাডলা/আপেল

×
Nagad