ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

পটুয়াখালীতে বৃদ্ধ দম্পতির মরদেহ উদ্ধার

পটুয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ২১:০৩, ২৪ জুলাই ২০২৪

পটুয়াখালীতে বৃদ্ধ দম্পতির মরদেহ উদ্ধার

ছবি : মেসেঞ্জার

পটুয়াখালীতে বৃদ্ধ এক দম্পতির মরদেহ উদ্ধার করেছে পটুয়াখালী সদর থানা পুলিশ। আজ বুধবার (২৪ জুলাই) সন্ধ্যায় পটুয়াখালী সদর উপজেলার বহালগাছিয়া গ্রাম থেকে উদ্ধার করে পুলিশ।

মৃতরা হলেন- আশরাফ আলী হাওলাদার (৮৫) তার স্ত্রী লাইলী বেগম (৭৫) আশরাফ আলী জেলার কলাপাড়া উপজেলার একটি মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক লাইলী বেগম গৃহিনী। তাদের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ধারনা করা হচ্ছে পরিকল্পিতভাবে এদেরকে হত্যা করা হয়েছে।

স্থানীয়রা জানান, বৃদ্ধ দম্পতির একমাত্র ছেলে আব্দুল্লাহ আল হিমু ঢাকায় ব্যবসা করেন। তিনি স্বপরিবারে ঢাকায় অবস্থান করেন। তাদের দুই মেয়ে মনি বেগম রেখা বেগম বিবাহিতা, তাদের স্বামীর বাড়িতে থাকেন। প্রায় ২০ বছর যাবৎ সুইচ্চ সীমানা দেয়াল ঘেরা টিন শেডের ঘরে দম্পতিরা বসবাস করতেন।

আজ বিকেলে তাদের ছেলে হিমু ঢাকা থেকে বাবা-মায়ের মোবাইলে ফোন দিলে কেউ রিসিভ না করায় বাড়ির পাশের মুদি দোকানীকে খোঁজ নিতে বলেন। দোকানী রফিক গাজী আশরাফ আলীর ভাতিজা এনায়েত হোসেনকে খবর দিলে দুজনে সীনামা দেয়াল টপকে বাড়ির মধ্যে প্রবেশ করে।

পরে ঘরের মধ্যে ওই দম্পতির মরদেহ দেখতে পান। এদের মধ্যে লাইলী বেগমের মরদেহ খাটের ওপর এবং আশরাফ আলীর মরদেহ ঘরের মেঝেতে দেখতে পেয়ে পুলিশে খবর দিলে সন্ধ্যায় তারা মরদেহ দুটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নিহত আশরাফ আলীর চাচাতো ভাই মজিবুর রহমান বাবুল জানান, তাদের মরদেহ থেকে দুর্গন্ধ বের হচ্ছিল। ধারণা করা হচ্ছে দু এক দিন আগেই তাদের মৃত্যু হয়েছে।

ব্যাপারে পটুয়াখালী থানার (ওসি) মোঃ জসিম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করেছে এবং তাদের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

ধারনা করা হচ্ছে এদেরেকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। মরদেহ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মেসেঞ্জার/মানিক/আপেল

×
Nagad