ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

শিশুর গলায় ছুরি ঠেকিয়ে হালখাতার টাকা লুট

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ২১:১০, ২৫ জুলাই ২০২৪

শিশুর গলায় ছুরি ঠেকিয়ে হালখাতার টাকা লুট

ছবিঃ মেসেঞ্জার

সিরাজগঞ্জের কামারখন্দে কোলের শিশুকে জিম্মি করে টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে ডাকাত দলের সদস্যরা। এসময় নগদ ৮ লাখ টাকা ও ৬ ভরি সোনা নিয়ে গেছে ডাকাতরা। এ ঘটনা নিয়ে এলাকায় আতঙ্ক বিরাজ করছে। বুধবার (২৪ জুলাই) গভীর রাতে উপজেলার রায়দৌলতপুর ইউনিয়নের শ্যামপুর গ্রামে হযরত আলীর বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (২৫ জুলাই) বিকেলে ভুক্তভোগী হযরত আলীর ছেলে আবু হাসেম বলেন, ৬-৭ জন ডাকাত আমাদের বাড়িতে ঢোকে। প্রথমেই আমার মাথায় শক্ত কিছু দিয়ে মাথায় আঘাত করে। আমি মেঝেতে পড়ে গেলে ওরা আমাকে ও আমার বোনকে বেঁধে রাখে। এরপর আমার বাবার হালখাতার টাকাসহ প্রায় ৮ লাখ টাকা ও ৬ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে।

হযরত আলীর মেয়ে খাদিজা খাতুন বলেন, মা-বাবাকে অজ্ঞান অবস্থায় ঘরের ভেতরে রেখে ও ছোট ভাই আবু হাসেমকে হাত-পা বেঁধে রেখে প্রচুর মারধর করেছে ডাকাতরা। ওরা আমাকেও বেঁধে রেখেছিল। সবার হাতে ছুরি, হাতুড়িসহ নানা ধরনের জিনিস ছিল।

শেষেরদিকে আমার বাচ্চা রাফসার গলায় ছুরি ধরে জিম্মি করে স্বর্ণালংকার আরও আছে কিনা জানতে চায়। টাকা ও সোনা লুট করার পর শিশু সন্তানকে ছেড়ে দিয়ে তারা দ্রুত চলে যায়। আমার বাবা ও মাকে অজ্ঞান করা হয়েছিল। তারা এখনও হাসপাতালে ভর্তি আছেন।

কামারখন্দ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ ইব্রাহিম বলেন, আজ সকালে অজ্ঞান অবস্থায় দুজনকে ভর্তি করা হয়। তাদেরকে অবজারভেশনে রাখা হয়েছে।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল ইসলাম বলেন, অজ্ঞান করে বাড়ির জিনিসপত্র নিয়ে যাওয়ার ঘটনা ঘটেছে। আমরা ঘটনাস্থলে গিয়েছিলাম। লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

মেসেঞ্জার/রাসেল/তারেক

×
Nagad