ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

জামালপুরে জামায়াত নেতাসহ ৩২ জন আটক

জামালপুর প্রতিনিধি 

প্রকাশিত: ২১:২১, ২৫ জুলাই ২০২৪

জামালপুরে জামায়াত নেতাসহ ৩২ জন আটক

ছবিঃ মেসেঞ্জার

কোটাবিরোধী আন্দোলনে সহিংসতা, নাশকতা ও সংঘর্ষের অভিযোগে হযরত শাহজামাল জেনারেল হাসপাতালের এমডি ও বুলবুল জেনারেল হাসপাতালের মালিক জামায়াত নেতা আশরাফুল ইসলাম বুলবুলসহ গ্রেপ্তার ৩২ জন কে গ্রেপ্তার করা হয়েছে।

এর আগের ২২জন ও ২৪ ঘণ্টায় আরও ১০ জনকে গ্রেপ্তার করা হয়। পুলিশ ও আওয়ামীলীগ নেতারা বাদী হয়ে এসব মামলা দায়ের করেন। সংশ্লিষ্ট থানা সূত্রে জানা গেছে, জামালপুর সদর থানায় ৬টি, বকশীগঞ্জে ২টি, সরিষাবাড়ীতে ১টি, দেওয়ানগঞ্জে ১টি ও ইসলামপুর থানায় ১টি মামলা দায়ের হয়েছে।

পুলিশ ও আওয়ামী লীগের নেতা-কর্মীরা বাদী হয়ে এসব মামলা দায়ের করেন। শনিবার থেকে বুধবার রাত পর্যন্ত ওইসব মামলা দায়ের হয়। এসব মামলায় ২৯৫ জনের নাম এবং ২ হাজার ১১৫ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে। 

গ্রেপ্তারকৃতদের মধ্যে উল্লেখ্যযোগ্য হলেন, জামালপুর শহর বিএনপির সহ-সম্পাদক মনির হোসেন ফকির, বুলবুল জেনারেল হাসপাতালের মালিক ও জামায়াত নেতা মো.আশরাফুল ইসলাম বুলবুল ও শহর তাঁতীদলের সদস্য সচিব ফরাস উদ্দিন লিটন।

এ বিষয়ে জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.মহব্বত কবির বলেন, ‘ছাত্র আন্দোলনে সহিংসতা, নাশকতা ও সংঘর্ষে সংশ্লিষ্টতা থাকায় তাদেরকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে। বাকী আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

মেসেঞ্জার/উজ্জ্বল/তারেক

×
Nagad