ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

চিলমারীতে চুরির মামলায় শ্বশুর-জামাই জেল হাজতে

চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি

প্রকাশিত: ১৪:৩০, ২৬ জুলাই ২০২৪

চিলমারীতে চুরির মামলায় শ্বশুর-জামাই জেল হাজতে

ছবিঃ মেসেঞ্জার

কুড়িগ্রামের চিলমারীতে চুরির মামলায় জামাই শ্বশুরকে গ্রেপ্তার করে হাজতে পাঠিয়েছে চিলমারী মডেল থানা পুলিশ। বুধবার (২৪ জুলাই) সকালে উপজেলার থানাহাট ইউনিয়নের মাচাবান্দা নামাচর গেরমার মোড় এলাকা থেকে চুরির অভিযোগে গ্রেপ্তার করা হয় আব্দুল কাদেরের ছেলে রুবেল মিয়া (৩৩) কে। দুপুরের দিকে থানার সামনে থেকে শ্বশুর রসুলপুর এলাকার মৃত করিম উদ্দিনের পুত্র মোঃ তৈয়ব আলী (৫৮) কে গ্রেপ্তার করা হয়।

মামলার তন্তদকারী কর্মকর্তা দীলিপ কুমার বলেন, ২০২৩ সালের (১২ অক্টোবর) রাত ১১টা ৩০ মিনিট থেকে সকাল ৭টার মধ্যে সংঘবদ্ধ একটি চোরের দল মাবাচান্দা হাটখোলা গ্রামের আশরাফুল আলমের দোকান থেকে একটি ৩২ ইঞ্চি কালার টেলিভিশন, যার মুল্য ১৭ হাজার ৫‘শ টাকা এবং ১ লক্ষ ৭০ হাজার টাকার মালামাল চুরি করে।

বিষয়টি স্থানীয়ভাবে বসে আপোষ মিমাংসার চেষ্টা করে ব্যর্থ হওয়ায় এবং আসামীদের বেপরওয়ার কারণে আশফুল আলম বাদী হয়ে (২০ জুলাই), ২০২৪ইং তারিখে চিলমারী মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

যার মামলা নং- ৫। গ্রেপ্তারকৃত আসামীদেরকে জিসাজ্ঞাবাদ শেষে বৃহস্পতিবার (২৫ জুলাই) জেল হাজতে প্রেরণ করা হয়। উল্লেখ, বেশ কিছুদিন থেকে মাচাবান্দা এলাকার বিভিন্ন বাড়ীতে চোরের উপদ্রুপ বৃদ্ধি পেয়েছে। পানির পাম্প, অটোরিক্সার ব্যাটারীসহ বাড়ী ঘরের মালামাল চুরি হয়ে আসছে।

মেসেঞ্জার/রাফি/তারেক

×
Nagad