ঢাকা,  শুক্রবার
১৮ অক্টোবর ২০২৪

The Daily Messenger

রংপুর মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক মিজুসহ গ্রেপ্তার ১৭

রংপুর ব্যুরো

প্রকাশিত: ১১:৩৩, ২৭ জুলাই ২০২৪

রংপুর মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক মিজুসহ গ্রেপ্তার ১৭

ছবি : মেসেঞ্জার

রংপুরে সংঘর্ষ, ভাংচুর, অগ্নিসংযোগ ও লুটপাটের ১২ মামলায় মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম মিজুসহ ২৪ ঘন্টায় আরও ১৭ জনকে গ্রেপ্তার করেছে মহানগর ও জেলা পুলিশ। এনিয়ে ৯ দিনে গ্রেফতার হলো ১৯২ জন। 

রংপুর মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার( অপরাধ) আবু মারুফ হোসেন জানান, ২৬ জুলাই সকাল ৮ টা থকে ২৭ জুলাই সকাল টা ৮পর্যন্ত ২৪ ঘন্টায় হারাগাছ পৌর বিএনপির সভাপতি মোনায়েম হোসেন ফারুক, মাহিগঞ্জ থানা জামায়াতের অর্থ সম্পাদক মোহাম্মদ আলীসহ ১৩ জনকে গ্রেফতার করা হয়েছে। এনিয়ে মহানগরীতে গ্রেপ্তার করা হলো ১৪৩ জনকে। 

অন্যাদিকে জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলম জানান, একই সময়ে জেলার বিভিন্ন  উপজেলা থেকে মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিজুসহ ৪ জন বিএনপি-জামায়াত নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। এনিয়ে জেলা গ্রেপ্তার করা হলো ৪৯ জনকে। এ নিয়ে মোট গ্রেপ্তারের সংখ্যা দাড়ালো ১৯২। 

রংপুর মহানগর পুলিশ কমিশনার মোঃ মনিরুজ্জামান জানান, সরকারি কাজে বাধা, পুলিশের ওপর হামলা, অগ্নিসংযোগ, ভাংচুর ও লটুপাট ও বিষ্ফোরক আইনের ১২ টি মামলায় চিহ্নিত অপরাধীদের গ্রেপ্তারে চিরুণি অভিযান চলছে। নিরপরাধ কাউকেই হয়রানি কিংবা গ্রেপ্তার করা হচ্ছে না।

মেসেঞ্জার/মান্নান/আজিজ