ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

সরাইলে গাঁজা ও প্রাইভেটকার সহ দুই মাদক কারবারি গ্রেপ্তার

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৫৮, ২৭ জুলাই ২০২৪

সরাইলে গাঁজা ও প্রাইভেটকার সহ দুই মাদক কারবারি গ্রেপ্তার

ছবি : মেসেঞ্জার

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ২০ কেজি গাঁজাসহ মন মিয়া (৪৫) মুরাদ হোসেন (২০) নামে দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে সরাইল থানার পুলিশ। এসময় মাদকের কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

শনিবার (২৭ জুলাই) ভোররাতে উপজেলার শাহবাজপুর ইউনিয়নের শাহবাজপুর সাকিনস্থ ঢাকা-সিলেট মহাসড়কের রাস্তার দক্ষিন পাশে মিজান মিয়ার 'মিলের সামনে থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- মন মিয়া বিজয়নগর উপজেলার কালিসীমা গ্রামের মৃত ইসমাইল মিয়ার ছেলে হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার বাশডর গ্রামের মৌলদ মিয়ার ছেলে মুরাদ হোসেন।

সরাইল থানার পুলিশ পরিদর্শক তদন্ত আতিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, কতিপয় মাদক ব্যবসায়ীরা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে প্রাইভেটকার যোগে অবৈধ মাদকদ্রব্য গাঁজা বহন করে সরাইলের দিকে আসছে।

ওই তথ্যের ভিত্তিতে সরাইল থানার পুলিশের একটি দল শনিবার ভোররাতে উপজেলার শাহবাজপুর ইউনিয়নের শাহবাজপুর সাকিনস্থ ঢাকা-সিলেট মহাসড়কের রাস্তার দক্ষিন পাশে মিজান মিয়ার 'মিলের সামনে অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে।

এসময় সন্দেহজনক একটি প্রাইভেটকারকে থামার সংকেত দিলে প্রাইভেটকারটি না থামিয়ে পালানোর চেষ্টাকালে জনকে আটক করা হয়। এসময় চালক পালিয়ে যায়।

পরবর্তীতে প্রাইভেটকারের ভিতর থেকে ২০ কেজি গাঁজা সহ মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

তিনি আরো বলেন, গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে শনিবার দুপুরে আদালতে মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মেসেঞ্জার/রিমন/আপেল

×
Nagad