ঢাকা,  মঙ্গলবার
১৭ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

মাদরাসা ছাত্রীকে ধর্ষণের চেষ্টা, বিচারের দাবীতে মানববন্ধন

নীলফামারী প্রতিনিধি

প্রকাশিত: ১৬:১৯, ২২ আগস্ট ২০২৪

মাদরাসা ছাত্রীকে ধর্ষণের চেষ্টা, বিচারের দাবীতে মানববন্ধন

ছবি : মেসেঞ্জার

তৃতীয় শ্রেনীর এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষনের চেষ্টার অভিযোগ উঠেছে নীলফামারীর ডোমার উপজেলার সোনারায় রাহিমা নুরানি একাডেমি মহিলা মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক সোনারায় দোলাপাড়া এলাকার মৃত মনছুর আলীর ছেলে মাসুদ রানার বিরুদ্ধে। ঘটনাটি জানাজানি হলে এলাকা ছেরেছে বলে জানান এলাকাবাসী।

নিয়ে মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক মাসুদ রানাকে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসী সহ শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার (২২ আগস্ট) বেলা ১২ টার দিকে সোনারায় হাইস্কুলের সামনে এলাকাবাসী শিক্ষার্থীদের উপস্থিতিতে মানবন্ধনটি অনুষ্ঠিত হয়েছে। এসময় এলাকাবাসী সহ শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা বলেন, মাদ্রসার প্রতিষ্ঠাতা পরিচালক মাসুদ রানা তার মাদ্রাসার কয়েকজন ছাত্রীর শীরের হাত দেন এবং কু-প্রস্তাব দেয়। ঘটনাটি যেন বেশী জানাজানি না হয় সেজন্য মাদ্রাসার আরেকজন হুজুরকে হুমকি দেন মাসুদ রানা।

এর আগেও তার কুকর্মের কারনে অনেক ছাত্রী মাদ্রাসা ছেড়েছে। তাকে দ্রুত আইনের আওতায় এনে শাস্তির দাবী জানান। এবং আর যেনো কোনো পুরুষ শিক্ষক ছাত্রীদের ক্লাস না নেন সেটি নিশ্চিত করার দাবী জানান।

ভুক্তভোগী ওই ছাত্রী জানান, রাতে ক্লাস নেয়ার কথা বলে হুজুর তার রুমে ডেকে নেন। এরপর পেছন থেকে জড়িয়ে ধরে। এরপর মেয়েটি জোড় করে রুম থেকে বেড়িয়ে গেলে ওই রুমের আরো দুজন ছাত্রীর শরীরের বিভিন্ন স্থানে হাত দেয় বলে জানান ভুক্তভোগী ছাত্রী।

এর আগেও মাদ্রাসার পরিচালক মাসুদ রানা কয়েকজন ছাত্রীর সাথে এমন অপকর্মে জড়িয়েছেন বলে জানান তারা।

বিষয়ে সোনারায় ইউপি চেয়ারম্যান ফিরোজ চৌধুরী বলেন, মহিলা মাদ্রাসার পরিচালক মাসুদ রানার বিষয়টি শুনেছি। এলাকার গণ্যমান্যদের মাধ্যমে দুই পক্ষকে নিয়ে বিষয়টি সমাধানের চেষ্টা চলছে।

মেসেঞ্জার/রিপন/আপেল

×
Nagad