ঢাকা,  মঙ্গলবার
১৭ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

পটুয়াখালী ৩ আসনের সাবেক এমপিসহ ৮ জনের বিরুদ্ধে মামলা

পটুয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৫৫, ২৯ আগস্ট ২০২৪

পটুয়াখালী ৩ আসনের সাবেক এমপিসহ ৮ জনের বিরুদ্ধে মামলা

ছবি: মেসেঞ্জার

পটুয়াখালী ৩ (দশমিনা-গলাচিপা) আসনের সাবেক সংসদ সদস্য এস এম শাহাদাত সহ আর জনের বিরুদ্ধে দ্রুত বিচার ট্রাইব্যুনালে মামলা হয়েছে। মামলায় অনন্য আসামীরে হলেন লুৎফর রহমান, সুমন সরদার,শামীম সরদার, রিপন হাওলাদার, শাহিন মৃধা, সোহাগ সরদার, এবং রুবেল মৃধা এছাড়াও ২০ জনকে অজ্ঞাত করে মামলা দেয়া হয়।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) দুপুরে পটুয়াখালী দ্রুত বিচার ট্রাইব্যুনালে এ মামলা করা হয়। মামলা করেন জেলার দশমিনা উপজেলার খাদিজা বেতাগীর মৃত আবুল কালাম মৃদের ছেলে আশ্রাব মৃধা। অভিযোগ আমাদের নিয়ে সাত দিনের মধ্য পিবিআই পুলিশ সুপারকে প্রতিবেদন দিতে বলেন বিচারক আশিকুর রহমান। অ্যাডভোকেট আব্দুল্লাহ আল নোমান এ তথ্য নিশ্চিত করেছেন। 

মামলায় উল্লেখ করা হয়- সাবেক এমপি এস এম শাহাজাদার চাচাতো ভাই সুমন সরদার ও শামীম সরদার ২০২৩ সালের (২৬ জানুয়ারিতে) বাদীর উপর হামলা চালিয়ে যখন এবং দুটি মোটরসাইকেল ও বসত ঘরে ভাঙচুর চালায়।

এ ঘটনায় দশমিনা থানায় মামলা করলে পুলিশ তদন্ত করে আসামিদের বিরুদ্ধে চার্জশীট দেন। এতে আসামিরা ক্ষিপ্ত হয়ে চলতি বছরের (৯ এপ্রিল) বাদীর পরিবারের উপর হামলা চালিয়ে ১০ লক্ষ টাকা দাবি করে পূর্বের মামলা প্রত্যাহার করার দাবি করে। ঘটনার পর সরকারি দলের প্রভাবে মামলা করতে সাহস পাইনি মামলায় উল্লেখ্য বাদী।

মেসেঞ্জার/মানিক/তারেক

×
Nagad