ঢাকা,  মঙ্গলবার
১৭ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

বিএনপির কিছু মোনাফেক আ.লীগকে ফিরিয়ে আনার চেষ্টা করছে

পটুয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ১৩:৪৯, ৩০ আগস্ট ২০২৪

বিএনপির কিছু মোনাফেক আ.লীগকে ফিরিয়ে আনার চেষ্টা করছে

ছবি : মেসেঞ্জার

ছাত্রদের রক্তের ওপর পা দিয়ে, বিধবা মায়েদের ঘাড়ের ওপর পা দিয়ে, বিধবা বোনদের যারা এদেশকে শাসন করতে চেয়েছিলো, বিএনপির কিছু মুনাফেক সেই আওয়ামী লীগকে ফিরিয়ে আনার চেষ্টা করছে তাদের সর্বতভাবে সায়েস্তা করতে হবে। বিএনপির মোনাফেকদের রুখে দাড়াতে হবে তারা যাতে ছল চাতুরী করে, আপনাদের না ভুলিয়ে সাধারন জনগনকেে না ভুলিয়ে সর্বনাশ করতে না পারে। 

শুক্রবার (৩০ আগষ্ট) বেলা ১১ টায় পটুয়াখালীর পৌর শহরের কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে গনজমায়েত করে বিএনপি নেতা কর্মীরা। এসময় নেতা কর্মীদের সামনে এসব কথা বলে সাবেক পটুয়াখালী-১ আসনের এমপি, সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী ও বিএনপির স্থায়ী কমিটির ভাইস চেয়ারম্যান আলতাফ হোসেন চৌধুরী। 

এসময় তিনি আরও বলেন- নোয়াখালী ফেনীতে যে বন্যা হয়েছে সেটি কোন প্রাকৃতিক বন্যা নয়। ভারত ইচ্ছে করে তাদের বাধ খুলে দিয়েছে। আমাদের লক্ষ লক্ষ লোক ক্ষতিগ্রস্থ হয়েছে। জমায়েত নেতা কর্মীদের উদ্দেশ্য বলেন ভারত কিন্তু আপনাকে সাহায্য করতেছে না। তারা বরং ক্ষতি করার চেষ্টা করতেছে।

গনজমায়েতে তিনি আরও বলেন- তারা বলতেছে আমরা নাকি সেভেন সিস্টার ধ্বংস করতে চাই। আমরা সেভেন সিস্টার ধ্বংশ করার কথা বলিনি। তবে আমাদের অন্তবর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা ডাঃ ইউনুস বলেছেন একটা ওর্য়ানিং দিয়েছে তাতেই তাদের কাঁপুনী ধরেছে। তিনি বলেছেন বাংলাদেশ ছোট হতে পারে, বাংলাদেশ ক্ষুদ্র হতে পারে তবে বাংলাদেশের সাহস কিন্তু ছোট নয়। এসময় গনজমায়েতে থাকা সবাই ঠিক ঠিক বলেন।

মেসেঞ্জার/মানিক/আজিজ

×
Nagad