ঢাকা,  মঙ্গলবার
১৭ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

হাতিয়ায় জামায়াতের সাথে সাংবাদিকদের মতবিনিময়

হাতিয়া (নোয়াখালী) প্রতিনিধি

প্রকাশিত: ১৫:০১, ৩১ আগস্ট ২০২৪

হাতিয়ায় জামায়াতের সাথে সাংবাদিকদের মতবিনিময়

ছবি : মেসেঞ্জার

বাংলাদেশ জামায়াত ইসলামী হাতিয়ায় উপজেলা শাখার দায়িত্বশীলদের সাথে হাতিয়া প্রেস ক্লাবের সাংবাদিকদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার (৩০ আগস্ট) রাত ৯ টার দিকে উপজেলার দারুল আইতাম এতিমখানা সংলগ্ন সংগঠনিক অফিসে এই মতবিনিময় অনুষ্ঠিত হয়।
 
উপজেলা শহর কেন্দ্রিক জামায়াতে ইসলামের কার্যালয়ে হাতিয়া উপজেলা জামায়াতে আমির মাস্টার বোরহানুল ইসলামের সভাপতিত্বে এ মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা জামায়াত সেক্রেটারী নুরউদ্দিন মেশকাত, প্রচার ও প্রকাশনা সম্পাদক ওসমান গনি রুবেল প্রমুখ।

সভাপতির বক্তব্যে মাস্টার বোরহানুল ইসলাম বলেন, আল্লাহর প্রতি বিশ্বাস এবং ইসলামের নীতিতে সমাজ, রাষ্ট্র থেকে প্রতিটা বিষয়ে জামায়াতে ইসলামীর আদর্শ বিদ্যমান। এ সংগঠন জনমানুষের সংগঠন। হাতিয়া উপজেলায় ইতোপূর্বে ঘটে যাওয়া বিভিন্ন অনিয়ম অসঙ্গতি তুলে ধরার আহবান করেন। এই হাতিয়া একটি সম্ভাবনাময় দ্বীপ উপজেলা। সঠিক এবং দায়িত্বশীল ভূমিকা বাস্তবায়নের মাধ্যমে এ দ্বীপকে নদী ভাঙ্গন থেকে রক্ষা করে মানুষের জীবনমান সমৃদ্ধ করার উদ্যোগ নিতে হবে।
 
পতিত সরকারের জঘন্যতম নানান অপরাধের কথা তুলে ধরে তিনি বলেন, এ পর্যন্ত জামায়াত শিবিরের বহু নেতা কর্মীকে শহীদ করা হয়েছে। তবুও আমরা প্রতিশোধের পরিবর্তে ক্ষমা করে দিয়েছি। তারা বলেন নোয়াখালীর এ হাতিয়া উপজেলায় দীর্ঘ ১৭ বছর পর আমরা সাংবাদিকদের সাথে মুখোমুখি বসে কথা বলতে পেরে আল্লাহর দরবারে শুকর আদায় করছি। বিগত সরকার জামায়াত ইসলামীকে খারাপ ভাবে প্রচার করে মানুষের মাঝে যে ভুল ধারণা সৃষ্টি করেছে তানিয়ে আলোচনা করেন বক্তারা।  

এ সময় হাতিয়া উপজেলা জামায়াতের শুরা সদস্য ও দারুল উলুম কামিল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা মো: ইদ্রিস সহ হাতিয়ায় কর্মরত বিভিন্ন মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। 

মেসেঞ্জার/রাসেল/আজিজ

×
Nagad