ঢাকা,  মঙ্গলবার
১৭ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

সাতক্ষীরায় বিজিবির অভিযানে বিপুল পরিমাণ মাদকসহ আটক ১

সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৩৩, ১ সেপ্টেম্বর ২০২৪

সাতক্ষীরায় বিজিবির অভিযানে বিপুল পরিমাণ মাদকসহ আটক ১

ছবি : মেসেঞ্জার

সাতক্ষীরায় বিজিবির অভিযানে বিপুল পরিমাণ মাদক উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত মাদকের মধ্যে রয়েছে দুই কেজি ভারতীয় হেরোইন, ৩৩৭ বোতল ফেনসিডিল ও চার বোতল লাইসারজিক এসিড ডাইথ্যালামাইড (এলএসডি)।

রবিবার (১ সেপ্টেম্বর) ভোর সাড়ে চারটার দিকে সাতক্ষীরা ব্যাটালিয়ন (৩৩ বিজিবি) এর অধিনায়ক, লেঃ কর্নেল মোঃ আশরাফুল হক (পিবিজিএম, পিএসসি, জি) এর সার্বিক দিক নির্দেশনায় একটি বিশেষ আভিযানিকদল বিপুল পরিমাণ ওই মাদক আটক করে।

এসময় মোহাম্মদ গাজী (৪৩) নামের একজনকে মাদকসহ আটক করে বিজিবি সদস্যরা। আটক মোহাম্মদ গাজী সাতক্ষীরা সদর উপজেলার ভাড়ুখালি গ্রামের নসিম উদ্দিন গাজীর ছেলে।

গোয়েন্দা তথ্যের বরাতে বিজিবি জানায়, সাতক্ষীরাস্থ ভোমরা বিওপির দায়িত্বাধীন সীমান্ত পিলার ২/৬-এস  হতে আনুমানিক ২০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে ঘোষপাড়া এলাকা দিয়ে মাদকদ্রব্য বাংলাদেশে পাচারের উদ্দেশ্যে আগমন করবে।

এমন সংবাদ প্রাপ্তির পর অত্র ব্যাটালিয়নের ভোমরা বিওপির বিআইপি এনসিও হাবিলদার মোঃ শহিদুল ইসলাম এর নেতৃত্বে অভিযান পরিচালনা করেন। (১ সেপ্টেম্বর) ভোরে আভিযানিকদল একদল চোরাকারবারিকে দেখে ধাওয়া করলে তারা পালিয়ে যেতে থাকে এবং তাদের মধ্যে হতে বাংলাদেশী নাগরিক মোহাম্মদ গাজী (৪৩)কে আটক করা হয়।

আটক মোহাম্মদ গাজীর কাছ থেকে দুই কেজি ভারতীয় হেরোইন, ৩৩৭ বোতল ফেনসিডিল ও চার বোতল লাইসারজিক এসিড ডাইথ্যালামাইড (এলএসডি) উদ্ধার করা হয়। প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, আটককৃত আসামী মোহাম্মদ গাজীর বিরুদ্ধে ইতোপূর্বে একাধিক অপরাধে থানায় অভিযোগ রয়েছে।

এ ব্যাপারে আটককৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে সাতক্ষীরা সদর থানায় মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানান সাতক্ষীরা ব্যাটালিয়ন (৩৩ বিজিবি) এরপরিচালক ও অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আশরাফুল হক।

মেসেঞ্জার/আসাদ্দুজামান/তারেক

×
Nagad