ঢাকা,  মঙ্গলবার
১৭ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

শ্যামনগরে ক্রিকেটার ফিজের আগমণ

সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশিত: ২১:৫৪, ১ সেপ্টেম্বর ২০২৪

শ্যামনগরে ক্রিকেটার ফিজের আগমণ

ছবি : মেসেঞ্জার

বিশ্ব ক্রিকেটে এই মুহূর্তে সবচেয়ে আলোচিত ক্রিকেটারের নাম বাংলাদেশ দলের বোলার কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। শ্যামনগর উপজেলা ভূরুলিয়া ইউনিয়নে ভূরুলিয়া গ্রামে বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক হারুনার রশিদ এর বাড়ীতে রবিবার দুপুর ২টায় মোস্তাফিজুর এর বন্ধুদের নিয়ে আগমণ করেন এবং সেখানে তিনি দুপুরের খাওয়া-দাওয়ার করেন।

জানা যায়, হারুনার রশিদ সম্পর্কে মুস্তাফিজুর রহমানের বোনাই হয়। সেই সূত্রে তিনি তাহার বাড়িতে আসেন বেড়াতে। এসময় ক্রিকেটার মুস্তাফিজুর কে দেখার জন্য ওই এলাকার মোস্তাফিজ ভক্ত শত শত মানুষের ঢল নামে।

এতে অনেকে বেশি খুশি হন বা আনন্দ পান। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলে এখন উজ্জ্বল এক নক্ষত্র মুস্তাফিজুর রহমান। তিনি সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার তারালি ইউনিয়নের তেঁতুলিয়া গ্রামের ছেলে। তিনি বরেয়া জিলানী মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র।

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার তারালি ইউনিয়নের ব্যবসায়ী বাবা আলহাজ্ব আবুল কাশেম গাজী ও মা মাহমুদা খাতুনের কনিষ্ঠ ছেলে মুস্তাফিজুর। (৬ সেপ্টেম্বর) ১৯৯৫ সালে তার জন্ম। চার ভাই ও দুই বোনের সংসারে বেড়ে ওঠা মুস্তাফিজুর রহমানের।

তার বড় ভাই মাহফুজার রহমান গ্রামীণফোনের টেরিটরি অফিসার হিসেবে কর্মরত আছেন। মেজ ও সেজ ভাই ঘের ব্যবসায়ী। তার ক্রিকেট খেলায় আসার পিছনে সেজ ভাই মোখলেসুর রহমানের অবদান অনেক।

ক্রিকেট পরিবারে জন্ম নেওয়া মোস্তাফিজুরকে তাই আর পিছনে তাহাকে হয়নি। তিনি বিকাল ৫টার দিকে উপস্থিত সকল ভক্তদের কাছে দোয়া চেয়ে ধন্যবাদ জানিয়ে এলাকার উদ্দেশ্যে রওনা করেন।   

মেসেঞ্জার/আসাদ্দুজামান/তারেক

×
Nagad