ঢাকা,  মঙ্গলবার
১৭ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

ফুলবাড়ীতে ভাইকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল ভাই-বোন দুজনের

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি

প্রকাশিত: ১৫:০১, ৩ সেপ্টেম্বর ২০২৪

ফুলবাড়ীতে ভাইকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল ভাই-বোন দুজনের

ছবি : মেসেঞ্জার

কুড়িগ্রামের ফুলবাড়ীতে পুকুরে গোসল করতে নামা পানিতে হাবু-ডুবু খাওয়া ছোটভাইকে বাঁচাতে গিয়ে ওই পুকুরের পানিতে ডুবে মারা গেছে আপন দুই ভাই বোন। এই হৃদয় বিদারক শোকের ঘটনাটি ঘটেছে কাশিপুর ইউনিয়নের আরজি নেওয়াশী গ্রামে।

নিহতরা হলেন-ফুলবাড়ী উপজেলার কাশিপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের আরজি নেওয়াশী গ্রামের রবিউল ইসলামের শিশু কন্যা রিয়া মনি (১০) ও তার ছোটভাই সিফাত বাবু (৬)। দুই সন্তান একসঙ্গে মারা যাওয়ায় নিহতেদের মা ফাতেমা বেগম যেন পাগলির মত হয়ে পড়ে। 

স্থানীয় রাশেদুল ইসলাম জানান, সোমবার বিকেলে বাড়ির ১০০ গজের মধ্যে থাকা একটি পুকুরে শিশু সিফাত বাবু সবার অগোচরে গোসল করার জন্য নামে। সে গভীর পানিতে হাবু-ডুবু খেতে থাকলে তার বড়বোন রিয়া মনি তা দেখতে পেয়ে পুকুরে লাফ দিয়ে ছোটভাইকে উদ্ধারের চেষ্টা করে।

কিন্তু পুকুরে গভীর পানি থাকায় রিয়া মনি তার শারীরিক ভারসম্য রক্ষা করতে না পারায় দুই ভাই-বোন পুকুরের পানিতে ডুবে যায়। পরিবারের লোকজন দুই ভাইবোনকে বাড়িতে দেখতে না পেয়ে খোঁজাখুজির এক পর্যায়ে পুকুর থেকে একজনের ভাসমান মরদেহ ও অপরজনের মরদেহ জাল ফেলিয়ে উদ্ধার করে।

এ ব্যাপারে ফুলবাড়ী থানার ওসি নওয়াবুর রহমান দুই শিশুর মৃত্যু ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার তদন্তে থানার (তদন্ত ওসি) নাজমুস সাকিব সজীব ঘটনাস্থলে গেছেন। পুকুরে পড়া একজনকে বাঁচাতে গিয়ে পুকুরে পানিতে ডবে দুই ভাই বোনের মুত্যু হয়। 

মেসেঞ্জার/আনন্দ/আজিজ

×
Nagad