ঢাকা,  মঙ্গলবার
১৭ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

চিলমারীতে শিশুকে ধর্ষণের চেষ্টা

চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৪৯, ৩ সেপ্টেম্বর ২০২৪

চিলমারীতে শিশুকে ধর্ষণের চেষ্টা

ছবি : মেসেঞ্জার

কুড়িগ্রামের চিলমারীতে পাঁচ বছরের এক শিশুকে চকলেটের প্রলোভন দেখিয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে ৪০ বছরের এক ব্যক্তির বিরুদ্ধে। রোববার (১ সেপ্টেম্বর) উপজেলার মজাইডাঙ্গা এলাকায় বিকেল ৩টার দিকে এ ঘটনা ঘটে। বর্তমানে শিশুটি চিলমারী স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

এ নিয়ে ওই শিশুর পরিবার সোমবার (২ সেপ্টেম্বর) চিলমারী মডেল থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ প্রাণ কৃষ্ণ দেবনাথ। 

অভিযুক্ত ওই ব্যক্তির নাম জেলাল (৪০)। তিনি উপজেলার মজাইডাঙ্গা এলাকার বাসিন্দা। পেশায় রাজমিস্ত্রী। অভিযোগ সুত্রে জানা গেছে, ওই শিক্ষার্থী স্কুল মাঠে খেলা-ধুলা করছিলেন। এ সময় অভিযুক্ত জেলাল শিশুটিকে বিস্কুট ও চকলেটের লোভ দেখিয়ে তার বাড়ীতে নিয়ে ধর্ষণ চেষ্টা করে। এ সময় গোপনাঙ্গে রক্তপাত হলে শিশুটি আত্মচিৎকার করতে থাকলে জেলাল পালিয়ে যান। 

পরে শিশুটি বাড়ীতে গিয়ে তার মাকে জানালে দ্রুত চিলমারী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। চিলমারী হাসপাতালের আবাসিক চিকিৎসক কর্মকর্তা ডা. আবু রায়হান বলেন, ‘প্রাথমিকভাবে মনে হয়েছে, শিশুটিকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে। বর্তমানে শিশুটি শারীরিক ভাবে সুস্থ রয়েছেন।’ ওসি প্রাণ কৃষ্ণ দেবনাথ জানান, তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

মেসেঞ্জার/রাফি/তারেক

×
Nagad