ঢাকা,  মঙ্গলবার
১৭ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

হাতিয়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে নিহত ১

হাতিয়া (নোয়াখালী) প্রতিনিধি

প্রকাশিত: ১৮:২৮, ৪ সেপ্টেম্বর ২০২৪

হাতিয়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে নিহত ১

ছবি : মেসেঞ্জার

নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে আবুল কালাম নামে এক বৃদ্ধ নিহত হয়েছে। বুধবার (৪ সেপ্টেম্বর) সকালে উপজেলার জাহাজমারা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের নতুন সুখচর আজিমনগর এলাকায় এ ঘটনা ঘটেছে। নিহত আবুল কালাম (প্রকাশ কামাল মোল্লা) (৭০) জাহাজমারা ইউনিয়নের ৯নং ওয়ার্ড নতুন সুখচর আজিমনগর গ্রামের মৃত আবদুল মালেকের ছেলে।

নিহতের সন্তান রাশেদ উদ্দিন ও মামাতো ভাই আলতাফ জানান, কামাল মোল্লা স্থানীয় সাবেক চেয়ারম্যান আবুল কালামের বর্গা জমি দীর্ঘ দিন থেকে চাষ করে আসছেন। যথারীতি ঘটনার দিন জমিতে ধান রোপনের জন্য গেলে প্রতিপক্ষ প্রতিবেশী বস্তাওয়ালাগো বাড়ীর ফাহিম, রহমান, বাবর, আনোয়ার, কমলা, নাজমা, মনোয়ারা, ও সুফিয়া সহ তার বাড়ির ঘর ভাংচুর করে দখল করে।

খবর পেয়ে কামাল মোল্লা বাড়ীতে গেলে তারা রশি দিয়ে বেঁধে বেদম মারধর করে পানিতে পেলে দেয়। পরে আলতাফ সহ অন্যান্যরা গুরুতর আহত অবস্থায় কামাল মোল্লাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

হাতিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিসান আহমেদ বলেন, জায়গা জমি সংক্রান্ত বিরোধের জেরে আবুল কালাম নিহত হন। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনা স্থলে পুলিশ ফোর্স পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

মেসেঞ্জার/রাসেল/তারেক

×
Nagad