ঢাকা,  মঙ্গলবার
১৭ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

হাতিয়ায় ইউনিয়ন বিএনপির সভাপতিকে অব্যাহতি

হাতিয়া (নোয়াখালী) প্রতিনিধি

প্রকাশিত: ২০:৫২, ৪ সেপ্টেম্বর ২০২৪

হাতিয়ায় ইউনিয়ন বিএনপির সভাপতিকে অব্যাহতি

ছবি : মেসেঞ্জার

হাতিয়া উপজেলার জাহাজমারা ইউনিয়ন বিএনপির সভাপতি আবদুর রব শাহারাজকে দলীয় শৃঙ্খলা পরিপন্থি কাজে জড়িত থাকার অপরাধে পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। সোমবার (৪ সেপ্টেম্বর) বিকেলে জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুর রহমান এর সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ নির্দেশ দেওয়া হয়।

বিজ্ঞপ্তিতে জানা যায়, দলীয় শৃঙ্খলা পরিপন্থি কাজে জড়িত থাকার সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে আবাদুর রব শাহারাজকে জাহাজমারা ইউনিয়ন বিএনপির সভাপতি পদ সহ সকল প্রকার দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়।

এ বিষয়ে আবদুর রব শাহারাজ বলেন, আমি লোকমুখে জানতে পেরেছি আমাকে পদ থেকে অব্যহতি দেওয়া হয়েছে। কেন বা কি কারণে অব্যহতি দেওয়া হয়েছে তা আমার জানা নেই।

এ বিষয়ে জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুর রহমানের সাথে মোবাইলে যোগাযোগ করলে তিনি বলেন, হাতিয়ায় কয়েকদিনে যে হামলা, ভাঙচুর সহ হত্যার ঘটনা ঘটেছে সে উক্ত ইউনিয়নের সভাপতি হিসেবে তার দায় এড়াতে পারেনা।

তার বিরুদ্ধে নিয়ম শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ থাকায় তাকে পদ থেকে সাময়িক অব্যহতি দেওয়া হয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়াও দলীয় প্রভাব বিস্তার করে যেই অনিয়ম করবে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

মেসেঞ্জার/রাসেল/তারেক

×
Nagad